১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


টাইগারদের অভিনন্দন প্রধানমন্ত্রীর

টাইগারদের অভিনন্দন প্রধানমন্ত্রীর -

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে টানা দ্বিতীয় জয়ের জন্য বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন।

শুক্রবার ম্যাচ শেষে পাঠানো এক অভিনন্দন বার্তায় জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী।

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে ৪ রানে হারিয়ে টানা দ্বিতীয় জয় লাভ করেছে বাংলাদেশ। এই জয়ের ফলে চলমান পাঁচ ম্যাচের এই সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল টাইগাররা।
সূত্র : ইউএনবি

 


আরো সংবাদ



premium cement
দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে অবসরে নিউজিল্যান্ডের ওপেনার কক্সবাজারে ৩ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ সরকারের জনসমর্থন শূন্যের কোঠায় : গয়েশ্বর চন্দ্র রায়

সকল