২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ইসরাইলের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : ডা: সৈয়দ আবদুল্লাহ মো: তাহের

ইসরাইলের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : ডা: সৈয়দ আবদুল্লাহ মো: তাহের -

ইসরাইলের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ডা: সৈয়দ আব্দুল্লাহ মো: তাহের। তিনি শনিবার কুমিল্লা দক্ষিণ জেলা আমীর খন্দকার দেলোয়ার হোসেনের সভাপতিত্বে আয়োজিত এক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এ কথা বলেন।

ডা: তাহের বলেন, মুসলমানদের প্রথম কেবলা আল-আকসা মসজিদসহ গাজা উপত্যকায় ইসরাইল ব্যাপক হামলা চালিয়েছে। পবিত্র ঈদুল ফিতরের দিনও তাদের হামলায় শত শত মানুষ নিহত ও আহত হয়েছেন। এমনকি তাদের বর্বর হামলা থেকে নারী ও শিশুরাও রেহাই পাচ্ছে না। ইসরাইলের এ পৈশাচিক হামলার বিরুদ্ধে রাষ্ট্রীয়ভাবে প্রতিরোধ গড়ে তোলার জন্য আমি মুসলিম বিশ্বের প্রতি আহ্বান জানাচ্ছি।

তিনি আরো বলেন, মার্কিন যুক্তরাষ্ট্র ইসরাইলের পক্ষ অবলম্বন করে বিশ্বের সন্ত্রাসবাদীদের গড ফাদার হিসেবে আবির্ভূত হয়েছে। ফিলিস্তিনে এ ঘটনার প্রেক্ষাপটে মার্কিন যুক্তরাষ্ট্রের ভূমিকা শান্তিকামী বিশ্ববাসীকে হতাশ করেছে।

বাংলাদেশে সরকারের জুলুম-নিপীড়নের নিন্দা জানিয়ে ডা: তাহের বলেন, গোটা রমজান মাসে সরকার জামায়াতে ইসলামী, ছাত্রশিবিরের নেতাসহ সাধারণ মুসল্লীদের গ্রেফতার ও হয়রানী করেছে। সালাত আদায়রত মুসল্লীকেও গ্রেফতার করা হয়েছে। মুসলমানদের পবিত্র ধর্মীয় উৎসব ঈদুল ফিতরের দিনও দেশের বিভিন্ন জায়গায় সাধারণ মানুষকে গ্রেফতার করা হয়েছে। এ গ্রেফতারের মাধ্যমে সরকার মুসলমানদের ধর্মীয় মূল্যবোধের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। সকল প্রকার জুলুম-নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

তাকওয়ার গুণাবলী অর্জন ও কল্যাণমূলক কাজের মাধ্যমে দাওয়াতী তৎপরতা ও সংগঠনকে মজবুত করে ইসলামকে বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠিত করার সংগ্রাম জোরদার করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement