০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


খালেদা জিয়ার সুস্থতা কামনায় মালয়েশিয়ায় দোয়া ও ইফতার মাহফিল

খালেদা জিয়ার সুস্থতা কামনায় মালয়েশিয়ায় দোয়া ও ইফতার মাহফিল - নয়া দিগন্ত

খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল করেছে মালয়েশিয়া বিএনপির একাংশ। রোববার কুয়ালালামপুর একটি এরাবিয়ান হোটেলে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়।

মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: মাহাবুল আলম শাহের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো: আবু কাউছার ভূঁইয়ার সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যাপক একেএম ওয়াহিদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন মালয়েশিয়া বিএনপির সিনিয়র নেতা মোহাম্মদ শহীদুল্লাহ শহীদ।

এছাড়াও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম, মালয়েশিয়া যুবদলের সাবেক সভাপতি নাসির উদ্দিন নাসির, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো: মিনহাজ মণ্ডল, কেলাং মহানগর বিএনপির সভাপতি মো: জাকির হোসেন, সরকার মো: মিন্টু, মো: ইকবাল হোসেন, মো: জুয়েল, মো: শামীম রেজা মো: আমজাদ হোসেন, মো: এনায়েত করিম একেএম মাজারুল ইসলাম পান্না, মো: ওবায়দুর রহমান, মানিক রানা, মো: জাহিদুল ইসলামসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও দলের তৃণমূল নেতৃবৃন্দের দীর্ঘায়ু ও সুস্থতা এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রে গৃহযুদ্ধের আশঙ্কা করছে মার্কিন ভোটারদের ৪১ শতাংশ কালিয়াকৈরে ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২ স্বপ্ন জয়ের লক্ষ্যে জবিতে পরীক্ষা দিলেন বিশেষ চাহিদাসম্পন্ন ৯ শিক্ষার্থী ইউরোপ ‘ত্রিমুখী ঝুঁকির’ সম্মুখীন : ইমানুয়েল ম্যাক্রোঁ সরকারকে চাপে ফেলতে বিএনপি নিজেরাই চাপে আছে : ওবায়দুল কাদের রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০ ডুয়েট শিক্ষার্থী-পরিবহন শ্রমিক সংঘর্ষ, ঢাকা-গাজীপুর বাস চলাচল বন্ধ রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধসে বন্ধ সড়ক যোগাযোগ বিকেএসপিতে সাকিব ঝড়, অবসান ৫ বছরের অপেক্ষা গলাচিপায় একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু

সকল