২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


হাজী সেলিমের স্ত্রীর ইন্তেকাল

হাজী সেলিমের স্ত্রীর ইন্তেকাল - ছবি - সংগৃহীত

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের সহধর্মিনী গুলশান আরা সেলিম আর নেই। তিনি রোববার রাত পৌনে ১২টায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন।

গুলশান আরা সেলিম কিডনি, ডায়বেটিসসহ নানা জটিলতায় ভুগছিলেন। দীর্ঘদিন তিনি অসুস্থ ছিলেন। এর আগে তিনি থাইল্যান্ডে চিকিৎসাধীন ছিলেন।

গুলশান আরা হাজী সেলিমের পারিবারিক প্রতিষ্ঠান মদিনা গ্রুপের চেয়ারম্যান ছিলেন। এছাড়া ঢাকা সিটি করপোরেশনের সাবেক ওয়ার্ড কমিশনারও হিসেবেও কাজের অভিজ্ঞতা ছিল তার।

গত ২৫ অক্টোবর রাতে ধানমন্ডিতে নৌবাহিনীর একজন কর্মকর্তাকে মারধরের ঘটনায় পরদিন হাজী বাড়িতে অভিযান চালিয়ে তার ছেলে ইরফান সেলিমকে গ্রেফতার করে র‌্যাব। বর্তমানে ইরফান কারাগারে রয়েছেন। তবে অভিযানের সময় হাজী সেলিম ও তার স্ত্রী গুলশান আরা বাড়িতে ছিলেন না। ছেলে গ্রেফতার হওয়ার মাস পার হতেই মারা গেলেন তিনি।

হাজী সেলিমের ব্যক্তিগত সচিব মহিউদ্দিন মাহমুদ বেলাল বলেন, দীর্ঘ দিন ধরে গুলশান আরা ডায়াবেটিকস, কিডনি, উচ্চ রক্তচাপ ও লিভার সমস্যায় ভুগছিলেন। ২০১৮ সালের ডিসেম্বরে ব্যাংককে নেয়া হয়েছিল চিকিৎসার জন্য। দীর্ঘ দিন সেখানে চিকিৎসার পর গত আগস্টে দেশে ফেরেন। পরে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। সাত দিন ধরে আইসিইউতে ছিলেন গুলশান আরা। চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫০ বছর। সোমবার তাকে দাফন করা হবে।


আরো সংবাদ



premium cement
নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয় হাম্বানতোতা বিমানবন্দরের ‘দখল’ ভারত ও রাশিয়ার! ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর লাশ, পাওয়া গেছে রহস্যজনক হোয়াটসঅ্যাপ নোট ফিরলেন মোস্তাফিজ, জিতল চেন্নাই ব্লিংকেনের রিয়াদ সফরে সৌদি-ইসরাইল স্বাভাবিকীকরণের সম্ভাবনা!

সকল