২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


স্ত্রীসহ মির্জা আব্বাস করোনায় আক্রান্ত

স্ত্রীসহ মির্জা আব্বাস করোনায় আক্রান্ত - ছবি : সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস এবং তার স্ত্রী জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আব্বাসের ব্যক্তিগত সহকারী আসিফ সোহান বুধবার বলেন, ‘তারা (আব্বাস এবং আফরোজা) কিছুদিন অসুস্থ থাকায় করোনার পরীক্ষা করেছেন। আমরা বুধবার তাদের পরীক্ষার ফলাফল পেয়েছি এবং তারা উভয়ইয়ের করোনা পজেটিভ এসেছে।’

তিনি জানান, শাহজাহানপুরের বাসায় চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী এই দম্পতি চিকিৎসা নিচ্ছেন। আসিফ বলেন, আব্বাস ও আফরোজা সুস্থ আছেন। তাদের বড় ধরনের কোনো জটিলতা নেই।

এদিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান এম শাহজাহান ও তার স্ত্রী, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, শামা ওবায়েদ, কার্যনির্বাহী কমিটির সদস্য জহির উদ্দিন স্বপন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. আবদুল কাদের ভূঁইয়া জুয়েলসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের একাধিক নেতা সম্প্রতি কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। তারা প্রত্যেকে নিজ নিজ বাসায় কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় আরও ২১ জনের মৃত্যুর মধ্য দিয়ে দেশে মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতে সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ৪ জনে।

এছাড়া, নতুন করে ১ হাজার ৫১৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। যার ফলে মোট আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ৪ লাখ ১৪ হাজার ১৬৪ জনে। বুধবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা সংক্রান্ত নিয়মিত স্বাস্থ্য সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্তের পর ১৮ মার্চ প্রথম একজনের মৃত্যুর কথা জানায় স্বাস্থ্য অধিদপ্তর।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
বগুড়ায় জব মেলায় চাকরি পেলেন বেকার প্রকৌশলীরা গণতন্ত্রকে ধ্বংস করার নীলনকশা থামছে না : রিজভী তাজউদ্দীন মেডিক্যাল দুদকের অভিযান : নানা অনিয়ম-দুর্নীতির তথ্য মিলেছে পূর্ব কালুরঘাটে বেইলিব্রিজে টেম্পু চাপায় কলেজশিক্ষার্থী নিহত কুবি শিক্ষকদের ওপর হামলায় নেতৃত্ব দেয়া ছাত্রলীগের ৮ নেতাকর্মী শনাক্ত দিনাজপুরে পরাজিত প্রার্থীর সমর্থক-পুলিশ সংঘর্ষ, গুলিতে নিহত ১ ভারতে মসজিদের ভেতর ইমামকে পিটিয়ে হত্যা তীব্র গরমে কাঁঠালিয়ায় এক শিক্ষার্থী অসুস্থ উল্লাপাড়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা রাজশাহীর পদ্মায় ডুবে তাবলীগ জামাতের সদস্যের মৃত্যু রাজশাহীতে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড

সকল