১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


করোনার পাশাপাশি বন্যা দুর্গত মানুষের প্রতিও দৃষ্টি দিতে হবে : নেজামে ইসলাম পার্টি

করোনার পাশাপাশি বন্যা দুর্গত মানুষের প্রতিও দৃষ্টি দিতে হবে : নেজামে ইসলাম পার্টি - ছবি : সংগৃহীত

করোনার পাশাপাশি দেশের বিভিন্ন অঞ্চলে বন্যা দুর্গত মানুষের প্রতি গভীর দৃষ্টি দেয়ার আহবান জানিয়েছেন নেজামে ইসলাম পাটির মহাসচিব মুফতী মুসা বিন ইযহার।

বৃহস্পতিবার ঢাকা মহানগর নেতাদের সাথে মতবিনিময় কালে তিনি এ আহবান জানান। তিনি বলেন, করোনার ভয়াবহ তান্ডবে দেশ আজ বিপর্যস্ত। নিম্ন ও মধ্যবিত্ত মানুষেরা বর্ণনাতীত দুরাবস্থার মাঝে মানবেতর জীবন যাপন করছে। কিন্তু এসকল মানুষের মধ্যে সরকারের কোন উল্লেখযোগ্য সহায়তামূলক তৎপরতা দৃশ্যমান নয়। অপরদিকে দেশজুড়ে লক্ষ লক্ষ মানুষ বন্যা কবলিত। হাজার হাজার ঘর বাড়ি নদীগর্ভে বিলিন হয়ে যাচ্ছে। খাদ্য, পানীয় ও চিকিৎসা সংকটে মানুষ আজ দিশেহারা। অথচ সরকার নির্বিকার।

তিনি বলেন, এই সরকারের নেতা, মন্ত্রী ও এমপিগণ জনসম্পৃক্ত নন। তারা লুটপাট ছাড়া আর কোনকিছুতে মনযোগী নয়। তিনি দলমত নির্বিশেষে সকলকে বন্যা দুর্গত মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।

মহানগর নেতাদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন, মহানগর আমীর অধ্যক্ষ হাফেজ মাওলানা আবু তাহের খান, নায়েবে আমীর মুফতী দ্বীনে আলম হারুনী, সাধারণ সম্পাদক মাওলানা ফরহাদ আলম, মাওলানা মামুন তালুকদার, মাওলানা মুহিববুল হাসান, মুফতী মহিউদ্দিন মুঈন, ক্বারী তালহা বেলালী প্রমূখ। বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
এক বছর পর দাউদকান্দিতে ড. মোশাররফ গোপালগঞ্জ বশেমুরবিপ্রবিতে সুষ্ঠুভাবে গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন রাজধানীতে আ’লীগের শান্তি সমাবেশ আজ কুয়াকাটা সৈকতে সনাতন ধর্মাবলম্বীদের সমুদ্রস্নান সরকারি হাসপাতালে অবৈধ ক্যান্টিন ও ওষুধের দোকান বন্ধের নির্দেশ ভোটের অধিকার কেড়ে নিয়ে আ’লীগ জনগণকে নাগরিক হিসেবে বাতিল করেছে : জোনায়েদ সাকি ইবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা টঙ্গী পর্যন্ত বর্ধিত হচ্ছে মেট্রোরেলের লাইন মালয়েশিয়ায় বিএমইটি কার্ডের নামে প্রতারণার ফাঁদ : সতর্ক করল দূতাবাস ফিলিস্তিনে হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জে খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল আল মাহমুদপুত্র মীর তারিকের ইন্তেকাল

সকল