২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

করোনার পাশাপাশি বন্যা দুর্গত মানুষের প্রতিও দৃষ্টি দিতে হবে : নেজামে ইসলাম পার্টি

করোনার পাশাপাশি বন্যা দুর্গত মানুষের প্রতিও দৃষ্টি দিতে হবে : নেজামে ইসলাম পার্টি - ছবি : সংগৃহীত

করোনার পাশাপাশি দেশের বিভিন্ন অঞ্চলে বন্যা দুর্গত মানুষের প্রতি গভীর দৃষ্টি দেয়ার আহবান জানিয়েছেন নেজামে ইসলাম পাটির মহাসচিব মুফতী মুসা বিন ইযহার।

বৃহস্পতিবার ঢাকা মহানগর নেতাদের সাথে মতবিনিময় কালে তিনি এ আহবান জানান। তিনি বলেন, করোনার ভয়াবহ তান্ডবে দেশ আজ বিপর্যস্ত। নিম্ন ও মধ্যবিত্ত মানুষেরা বর্ণনাতীত দুরাবস্থার মাঝে মানবেতর জীবন যাপন করছে। কিন্তু এসকল মানুষের মধ্যে সরকারের কোন উল্লেখযোগ্য সহায়তামূলক তৎপরতা দৃশ্যমান নয়। অপরদিকে দেশজুড়ে লক্ষ লক্ষ মানুষ বন্যা কবলিত। হাজার হাজার ঘর বাড়ি নদীগর্ভে বিলিন হয়ে যাচ্ছে। খাদ্য, পানীয় ও চিকিৎসা সংকটে মানুষ আজ দিশেহারা। অথচ সরকার নির্বিকার।

তিনি বলেন, এই সরকারের নেতা, মন্ত্রী ও এমপিগণ জনসম্পৃক্ত নন। তারা লুটপাট ছাড়া আর কোনকিছুতে মনযোগী নয়। তিনি দলমত নির্বিশেষে সকলকে বন্যা দুর্গত মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।

মহানগর নেতাদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন, মহানগর আমীর অধ্যক্ষ হাফেজ মাওলানা আবু তাহের খান, নায়েবে আমীর মুফতী দ্বীনে আলম হারুনী, সাধারণ সম্পাদক মাওলানা ফরহাদ আলম, মাওলানা মামুন তালুকদার, মাওলানা মুহিববুল হাসান, মুফতী মহিউদ্দিন মুঈন, ক্বারী তালহা বেলালী প্রমূখ। বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল