২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ব্যাংকার মুন্সী আজিজুল হকের ইন্তেকালে জামায়াতের শোক

ব্যাংকার মুন্সী আজিজুল হকের ইন্তেকালে জামায়াতের শোক -

বাংলাদেশ ব্যাংকের সাবেক জয়েন্ট ডাইরেক্টর ও বাংলাদেশ ব্যাংকার্স কল্যাণ ফোরামের সাবেক সভাপতি মুন্সী আজিজুল হকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম মুন্সী আজিজুল হকের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তার নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুম মুন্সী আজিজুল হক বুধবার রাত ৯টায় খুলনা বিভাগীয় শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জামাতা আ জ ম রুহুল কুদ্দুস জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য হিসেবে দায়িত্বপালন করছেন। তিনি নিজেও বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন ছিলেন।

মরহুমের নামাজে জানাজা বৃহস্পতিবার বাদ যোহর তার নিজ শহর খুলনায় মেঝ জামাতা অধ্যাপক মুফতি সাইয়েদ আহমদ বাচ্চুর ইমামতিতে অনুষ্ঠিত হয়। জানাজায় খুলনা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলী আকবর টিপু, জামায়াতে ইসলামী খুলনা সিটি আমির মাওলানা আবুল কালাম আজাদ, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জানাজা শেষে মরহুমকে খুলনা নগরীর রহমত পাড়া কবরস্থানে দাফন করা হয়।


আরো সংবাদ



premium cement