২৮ সেপ্টেম্বর ২০২০

খালেদা জিয়ার চিকিৎসা : বিএসএমএমইউ ভিসিকে ড্যাবের স্মারকলিপি

খালেদা জিয়া - ফাইল ছবি

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সর্বোচ্চ সুচিকিৎসা নিশ্চিত করার দাবি জানিয়েছে বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশে (ড্যাব)। এ দাবিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভিসি ডা: কনক কান্তি বড়ুয়ার কাছে আজ বৃহস্পতিবার স্মারকলিপি দিয়েছে সংগঠনটির বিএসএমএমইউ শাখা।

ড্যাবের বিএসএমএমইউ শাখার সাধারণ সম্পাদক ডা: শেখ ফরহাদ স্বাক্ষরিত স্মারকলিপিতে বলা হয়- যথাযথ সম্মানপ্রদর্শনপূর্বক আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া প্রায় ২০ মাস ধরে একটি মিথ্যা মামলায় কারান্তরীণ আছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, হাইপারটেনশন, রিউমাটয়েড, আর্থ্রাইটিস, দন্তরোগসহ অন্যান্য রোগে ভুগছেন। এবং গত ১ এপ্রিল থেকে তিনি বিএসএমএমইউ’র কেবিন ব্লকের ৬২১ নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন। ইতোমধ্যে তিনি দাঁতের ও মুখের ঘা এর চিকিৎসার জন্য ‘এ’ ব্লকের দন্ত বিভাগে গিয়েছিলেন।

বর্তমানে তিনি অন্যের সহযোগিতা ছাড়া ঠিকমতো চলাফেরা করতে পারছেন না। আপনার প্রতি প্রত্যাশা ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর প্রধান পৃষ্ঠপোষক গণতন্ত্রের ‘মা’ আপসহীন দেশনেত্রী বেগম খালেদা সর্বোচ্চ সুচিকিৎসা নিশ্চিত করার দাবি জানাচ্ছি।

বিএসএমএমইউ ভিসিকে স্মারকলিপি দেয়ার সময় বিএসএমএমইউ’র নবগঠিত ড্যাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- বিএসএমএমইউ শাখার সভাপতি ডা: এরফানুল হক সিদ্দিকী, সাধারণ সম্পাদক ডা: শেখ ফরহাদ, সিনিয়র সহসভাপতি ডা: মো: শহিদুল ইসলাম, সিনিয়র যুগ্ম সম্পাদক ডা: রাহাত, সহ-সভাপতি ডা: সামীম, ডা: নাসের, ডা: রিদওয়ান, ডা: সায়েম, ডা: জাফর ইকবাল, ডা: আনোয়ার, ডা: শাহীন, ডা: মিরাজ, ডা: এ কে আজাদ, ডা: কাজল, ডা: অঞ্জন, ডা: জুয়েল, ডা: লোহানী, ডা: এনামুল হক, ডা: আনিস, ডা: সোহেলসহ ড্যাব বিএসএমএমইউর অন্যান্য সদস্যবৃন্দ।

দেখুন:

আরো সংবাদ

ঋণের কিস্তি ডিসেম্বর পর্যন্ত শোধ না করলেও খেলাপি না করার নির্দেশ কেন্দ্রীয় ব্যাংকের শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে খেলতে পারবেন না সাকিব বিএনপি প্রার্থী সালাহউদ্দিন এর নির্বাচনী গণসংযোগ শুরু তাজউদ্দীন আহমদের বোন মরিয়ম হেলালের ইন্তেকাল শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে ৩০ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করবেন শিক্ষামন্ত্রী গাজীপুরে পৃথক ঘটনায় ২ জনের ঝুলন্ত লাশ উদ্ধার রুহিয়া-পাটিয়াডাঙ্গী সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন ফরিদপুরে দেয়ালচাপায় শিশুর মৃত্যু ৩ অক্টোবর থেকে অবৈধভাবে দখলকৃত পার্কগুলোতে উচ্ছেদ অভিযান : মেয়র আতিক নোয়াখালীতে আল্লামা শফীর রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হাসিনা-মোদী ভার্চুয়াল বৈঠক ডিসেম্বরে : পররাষ্ট্রমন্ত্রী

সকল

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (২৩৬৪৯)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১৭১০৮)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১২১১৪)শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১১৯৫৪)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১১৯৫১)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (১০৩৪৮)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৯১৬৩)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (৯০৯৭)নুরকে ঢাবিতে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের (৮৬৬২)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই (৮১৪৮)