২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


১০ম ওয়েজবোর্ড গঠনসহ চলতি মাসের বেতন-বোনাস ও বৈশাখি ভাতা প্রদানের দাবি

১০ম ওয়েজবোর্ড গঠনসহ চলতি মাসের বেতন-বোনাস ও বৈশাখি ভাতা প্রদানের দাবি - ছবি : বাসস

শ্রমিক কর্মচারী ও সাংবাদিকদের ১০ম ওয়েজবোর্ড গঠনসহ দশ দফা দাবি ও নবম ওয়েজবোর্ড দ্রুত বাস্তবায়নরে জন্য সরকারের কাছে দাবি জানিয়েছে বাংলাদেশ সংবাদপত্র কর্মচারি ফেডারেশন এবং বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স।

বুধবার বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এমপ্লয়ীজ ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত এ যৌথ সভায় প্রেস শ্রমিক ফেডারেশনের সভাপতি মো: আলমগীর হোসেন খানের সভাপতিত্বে বাংলাদেশ সংবাদপত্র কর্মচারি ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদার সভা পরিচালনা করেন।

সভায় অবিলম্বে শ্রমিক কর্মচারী ও সাংবাদিকদের ঈদের ছুটির আগেই চলতি মাসের বেতন-বোনাস ও বৈশাখি ভাতা পরিশোধ করার জন্য মালিক ও সরকারের প্রতিও দাবি জানানো হয়।

বক্তারা, সংবাদপত্র ও সংবাদ মাধ্যমে কর্মরত শ্রমিক কর্মচারিদের দীর্ঘদিনের প্রত্যাশিত গণমাধ্যমকর্মী আইন সংসদে পাস না হওয়ায় উদ্বেগ প্রকাশ করেন। দ্রুততম সময়ের মধ্যে গণমাধ্যম কর্মী (চাকরি শর্তাবলী) আইন সংসদে পাস করার জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়কে পদক্ষেপ গ্রহণেরও আহ্বান জানানো হয়।

সভায় বক্তৃতা করেন, বাংলাদেশ সংবাদপত্র কর্মচারি ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদার, প্রেস শ্রমিক ফেডারেশনের মহাসচিব মোশতাক আহমদ, বাংলাদেশ সংবাদপত্র কর্মচারি ফেডারেনের মহাসচিব মো: খায়রুল ইসলাম এবং উভয় ফেডারেশনের নির্বাচিত সদস্যসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ডাকাত-র‍্যাব গোলাগুলি, কৃষক নিহত টুকুর সাজার প্রতিবাদে ফেনীতে যুবদলের বিক্ষোভ জামালপুরের ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত পেকুয়ায় হিট স্ট্রোকে একজনেরর মৃত্যু স্কটল্যান্ডের প্রধানমন্ত্রী হুমজা ইউসুফের পদত্যাগ মঙ্গলবারও বাড়বে তাপমাত্রা, অসহনীয় হবে গরম ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা

সকল