১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


১০ম ওয়েজবোর্ড গঠনসহ চলতি মাসের বেতন-বোনাস ও বৈশাখি ভাতা প্রদানের দাবি

১০ম ওয়েজবোর্ড গঠনসহ চলতি মাসের বেতন-বোনাস ও বৈশাখি ভাতা প্রদানের দাবি - ছবি : বাসস

শ্রমিক কর্মচারী ও সাংবাদিকদের ১০ম ওয়েজবোর্ড গঠনসহ দশ দফা দাবি ও নবম ওয়েজবোর্ড দ্রুত বাস্তবায়নরে জন্য সরকারের কাছে দাবি জানিয়েছে বাংলাদেশ সংবাদপত্র কর্মচারি ফেডারেশন এবং বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স।

বুধবার বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এমপ্লয়ীজ ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত এ যৌথ সভায় প্রেস শ্রমিক ফেডারেশনের সভাপতি মো: আলমগীর হোসেন খানের সভাপতিত্বে বাংলাদেশ সংবাদপত্র কর্মচারি ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদার সভা পরিচালনা করেন।

সভায় অবিলম্বে শ্রমিক কর্মচারী ও সাংবাদিকদের ঈদের ছুটির আগেই চলতি মাসের বেতন-বোনাস ও বৈশাখি ভাতা পরিশোধ করার জন্য মালিক ও সরকারের প্রতিও দাবি জানানো হয়।

বক্তারা, সংবাদপত্র ও সংবাদ মাধ্যমে কর্মরত শ্রমিক কর্মচারিদের দীর্ঘদিনের প্রত্যাশিত গণমাধ্যমকর্মী আইন সংসদে পাস না হওয়ায় উদ্বেগ প্রকাশ করেন। দ্রুততম সময়ের মধ্যে গণমাধ্যম কর্মী (চাকরি শর্তাবলী) আইন সংসদে পাস করার জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়কে পদক্ষেপ গ্রহণেরও আহ্বান জানানো হয়।

সভায় বক্তৃতা করেন, বাংলাদেশ সংবাদপত্র কর্মচারি ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদার, প্রেস শ্রমিক ফেডারেশনের মহাসচিব মোশতাক আহমদ, বাংলাদেশ সংবাদপত্র কর্মচারি ফেডারেনের মহাসচিব মো: খায়রুল ইসলাম এবং উভয় ফেডারেশনের নির্বাচিত সদস্যসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
বাবুগঞ্জের স্কুলছাত্রী তামান্না হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মানিকগঞ্জে সান লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকদের টাকা না দেয়ায় মানববন্ধন চট্টগ্রামে পিকআপ ও সিএনজির সংঘর্ষে নিহত ১ ম্যাঙ্গো ক্যালেন্ডারের দ্বিতীয় দিনেও রাজশাহীর বানেশ্বর হাট আমশূন্য ভালুকায় আইসক্রিম কারখানায় রান্নার সময় পাঁচকের মৃত্যু আইনি সহায়তায় জাতীয় হেল্পলাইন কল সেন্টারের কর্মপরিধি-সময়সীমা বাড়ছে সিদ্ধিরগঞ্জে চিহ্নিত হয়নি স্বপ্না হত্যার ঘাতক, স্বজনদের মানববন্ধন বান্দরবানে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ৭ বিশ্বকাপের দক্ষিণ আফ্রিকা শিবিরে দুঃসংবাদ ইসলাম ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার গাজা যুদ্ধ : বিভক্ত হয়ে পড়েছে ইসরাইলি মন্ত্রিসভা

সকল