৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


১২ হাজার মুসল্লিকে ইফতার করালো হাফেজ্জী চ্যারিটেবল সোসাইটি

১২ হাজার মুসল্লিকে ইফতার করালো হাফেজ্জী চ্যারিটেবল সোসাইটি - ছবি : নয়া দিগন্ত

প্রতি বছরের ন্যায় এবারের রমজান মাসেও ১২ হাজার মুসল্লিকে ইফতার করিয়েছে হাফেজ্জী চ্যারিটেবল সোসাইটি অব বাংলাদেশ। জানা যায়, প্রতি রমজানে ৫০০ পরিবারের মাঝে ১৪ শ’, ২২০০ শ’ টাকার প্যাকেজ খাবার বিতরণ করে আসছে এ সোসাইটি। দেশের প্রত্যন্ত অঞ্চল, নীলফামারী, হালুয়াঘাট, জালালগঞ্জ, গাজীপুর, সিলেট, মাদারীপুর, নোয়াখালী, রাজবাড়ী, বরিশালে বিভিন্ন মাদরাসা, এতিমখানা ও লিল্লাহ বোর্ডিংয়ে সাহরি ও ইফতারির আয়োজন করা হয় এ সোসাইটির পক্ষ থেকে। এরই ধারাবাহিকতায় এ বছর এখন পর্যন্ত ১২ শ’ মুসল্লিকে ইফতার করানো হয়েছে।

হাফেজ্জী চ্যারিটেবল স্যোসাইটি অব বাংলাদেশ আর্ত মানবতার সেবায় নিয়োজিত একটি প্রতিষ্ঠান। দেশ ও মানুষের কল্যার্ণাথে কাজ করে যাওয়াই এর মূল লক্ষ্য। দেশের যেখানেই মানুষ ও মানবতা দুর্যোগের শিকার হয় সেখানেই সাহায্যের হাত বাড়িয়ে দেয় এ প্রতিষ্ঠানটি। অন্ন বস্ত্র চিকিৎসা নিয়ে পাশে দাঁড়ায় মানুষের।

হাফেজ্জী চ্যারিটেবল স্যোসাইটি অব বাংলাদেশের সেবা ও কাজ সম্পর্কে জানতে চাইলে প্রতিষ্ঠানটির পরিচালক মুহাম্মদ রাজ জানান, আমরা সবসময় মানুষ ও মানবতার সেবায় কাজ করে থাকি। দেশ ও মানুষের কল্যাণে কাজ করাই আমাদের লক্ষ্য। বন্যা, দুর্যোগ ও বিভিন্ন ক্রান্তিলগ্নে আমরা এগিয়ে আসি। রমজানে প্রতি বছরই অসহায়দের জন্য ইফতারের ব্যবস্থা করে থাকি আমরা। ইনশাআল্লাহ এ ধারাবাহিকতা চলতে থাকবে।

ধনীদের থেকে অর্থ সংগ্রহ করে নিঃস্ব ও দরিদ্রদের কাছে পৌঁছে দেয়ার কাজ বিশ্বস্ততার সাথে করে যাচ্ছে এ প্রতিষ্ঠানটি। স্বচ্ছল ও ধনীদের অনুদান এ সোসাইটির কাজ এগিয়ে নিয়ে যাচ্ছে। এ সম্পর্কে হাফেজ্জি চ্যারিটেবল স্যোসাইটি অব বাংলাদেশের সাধারণ সম্পাদক মাওলানা ইবরাহীম খলিল বলেন, অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো আমাদের ঈমানি দায়িত্ব। ঈমানি দায়িত্ব হিসেবেই আমরা আমাদের কাজ করে যাচ্ছি। দেশবাসীর দোয়া ও সহযোগিতা ছাড়া এগিয়ে যাওয়া সম্ভব না। আল্লাহ আমাদের সহায় হোন। মানবতার সেবায় সবাইকে এগিয়ে আসার তাওফিক দান করুন। আমিন।


আরো সংবাদ



premium cement