২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বৈশাখী সাড়া জাগানো তুর্কি ধারাবাহিক ‘শিকারি’

বৈশাখী সাড়া জাগানো তুর্কি ধারাবাহিক ‘শিকারি’ - ছবি : সংগৃহীত

বৈশাখী টেলিভিশনে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) থেকে শুরু হচ্ছে বাংলায় ডাব করা আলোচিত তুর্কি ধারাবাহিক ‘শিকারি’। প্রচার হবে সপ্তাহে মঙ্গল থেকে বৃহস্পতি রাত ৮টায়।

বুরকু গোর্গুন তোপটাস ও ওজলেম ইলমাজের রচনায় সিরিয়ালটি পরিচালনা করেছেন বাহাদির ইন্স। নাটকের নির্বাহী প্রযোজক মুশফিকুর রহমান মঞ্জু। প্রধান চরিত্রে অভিনয় করেছেন বারিস আরদুস ও বুরজু বিরিচিক।

এতে আরো অভিনয় করেছেন সেথার তানরোয়েন, হাতিজে আসলান, লেভান্ত ইলগ্যান, বুরাক উইয়ানাক, জান্যার শাহিন, আয়তেক সায়াল, আহস্যান অ্যারোলু, ইপেক আরদ্যাম, দ্যারিয়া ব্যাজার্কা, হানদে দিলান হানজে, ইথ চ্যাকির, সুবুরজু দুশকুন, মেতেহান পারিলতি প্রমুখ।

বাংলায় ডাব করেছেন রাজু, নাদিরা আঞ্জুম মিমি, আহসান, তুতিয়া ইয়াসমিন পাপিয়া, শেকানুল ইসলাম শাহি, তোফায়েল আহমেদ, অভিক সাহা, পর্ণা মিটিন্ডা কস্তা, ইরা রহমান, অনু, তানিয়া, শাকিল, নাদিয়া ও জারিন ফাতেমা।

ধারাবাহিকের কাহিনী গড়ে উঠেছে রাস্তা-ঘাটে বেড়ে ওঠা রুদ্র নামের এক শিশুর কাহিনীকে ঘিরে। অথচ শিশুটির জীবন এমন ছিল না। সোনার চামচ মুখে নিয়ে জন্ম তার। মা-বাবাকে নিয়ে সুখেই চলছিল তার জীবন। আকস্মিক এক ঘটনা তাদের জীবন বদলে দেয়। তছনছ হয়ে যায় সুখের সংসার। শিশু বয়সেই তার চোখের সামনে ঘটতে থাকে একের পর এক খুন।

রুদ্রর বয়স তখন আট বছর। তাদের পরিবারে অন্ধকার নেমে আসে, যখন তার বাবাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়। এরপর কেটে যায় ২০ বছর।

২০ বছর ধরে ক্ষুধা, কষ্ট আর একাকীত্ব নিয়ে রাস্তায় বেড়ে ওঠা রুদ্র নিজেকে প্রস্তুত করে চরম প্রতিশোধ নেয়ার জন্য। এদিকে মিথ্যা মাদক-মামলায় গ্রেফতার হওয়া রুদ্রের বাবার মৃত্যু হয় কারাগারেই। যারা তার বাবাকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে ছিল তারাও খুঁজতে থাকে ছোট্ট শিশু রুদ্রকে। মৃত্যুর পর বাবাকে যেখানে কবর দেয়া হয় সেখানেও পালাক্রমে পাহারা বসায় আন্ডার ওয়ার্ল্ডের ক্রিমিনালরা। তাদের বিশ্বাস, একদিন রুদ্র তার বাবার কবরের পাশে আসবেই। এটাও চলে ২০ বছর ধরে। বাবার প্রিয়বন্ধু রিফাতের প্রতারণার কারণেই যে তার বাবাকে জেলে যেতে হয়, তা ভালো করেই জানে রুদ্র।

২০ বছর ধরে ছেলেটি শৈশবের সমস্ত ব্যথা এবং মানসিক আঘাতকে অতিক্রম করে নিজেকে রূপান্তরিত করে প্রতিশোধের ধারাল তরবারিতে।


আরো সংবাদ



premium cement