২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

হাসপাতালে ভর্তি অভিনেতা জাহিদ হাসান

হাসপাতালে ভর্তি অভিনেতা জাহিদ হাসান - সংগৃহীত

রাজধানীর একটি হাসপাতালে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছেন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক জাহিদ হাসান। অ্যাজমার সমস্যা প্রকট হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এখনো তিনি ধানমন্ডির ওই হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

সূত্রে জানা গেছে, সম্প্রতি নাটকের শুটিংয়ে নেপাল গিয়েছিলেন তিনি। সেখান থেকে ঠান্ডা লাগে। সাত দিন নেপালে থেকে অসুস্থ হয়ে পড়েন তিনি। ১৭ ফেব্রুয়ারি শুটিং শেষে দেশে ফিরেই সাধারণ চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন জাহিদ হাসান। তখন চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।

বর্তমানে তার শারীরিক অবস্থা নিয়ন্ত্রণে আছে বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ প্রতিদিন পত্রিকা ছাত্রশিবিরকে নিয়ে মিথ্যা ও বানোয়াট প্রতিবেদন প্রচারের তীব্র নিন্দা কোটা সংস্কার আন্দোলন : সিলেটে ১১ মামলায় গ্রেফতার ১৩৯ আবারো বাংলাদেশে ফিরতে চান দেশে ফেরত যাওয়া মালয়েশিয়ান শিক্ষার্থীরা গাজা যুদ্ধবিরতি : রোমে তিন পক্ষের সাথে কথা বলবেন সিআইএ প্রধান দক্ষিণ কোরিয়াকে উত্তর কোরিয়া বলে পরিচয় করে দেয়ায় আইওসির ক্ষমাপ্রার্থনা নুরকে এক নেতা ৪ লাখ টাকা দেন : ডিবি হারুন সিংড়ায় বিএনপির মিডিয়া সেল রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী গ্রেফতার মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত রোববার গৌরীপু‌রে সা‌বেক উপ‌জেলা চেয়ারম‌্যানসহ গ্রেফতার ৫ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে জামায়াত-বিএনপির সম্পর্ক অবিচ্ছেদ্য : কাদের ফিলিপাইনে ডুবে যাওয়া ট্যাংকার থেকে তেল বের হচ্ছে

সকল