২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

হাসপাতালে ভর্তি অভিনেতা জাহিদ হাসান

হাসপাতালে ভর্তি অভিনেতা জাহিদ হাসান - সংগৃহীত

রাজধানীর একটি হাসপাতালে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছেন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক জাহিদ হাসান। অ্যাজমার সমস্যা প্রকট হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এখনো তিনি ধানমন্ডির ওই হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

সূত্রে জানা গেছে, সম্প্রতি নাটকের শুটিংয়ে নেপাল গিয়েছিলেন তিনি। সেখান থেকে ঠান্ডা লাগে। সাত দিন নেপালে থেকে অসুস্থ হয়ে পড়েন তিনি। ১৭ ফেব্রুয়ারি শুটিং শেষে দেশে ফিরেই সাধারণ চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন জাহিদ হাসান। তখন চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।

বর্তমানে তার শারীরিক অবস্থা নিয়ন্ত্রণে আছে বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
‌'রাষ্ট্রপতির সংসদ ভেঙে দেয়ায় হাসিনার প্রধানমন্ত্রী থাকার সুযোগই নেই' ছাত্র হত্যা মামলায় ব্যারিস্টার সুমন গ্রেফতার সেই আহসান কিবরিয়া অবশেষে বদলি কর্মকর্তাদের উচ্ছ্বাস নারায়ণগঞ্জে সেনাসদস্য হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড জুলাই স্মৃতি ফাউন্ডেশনের সম্পাদক সারজিস, প্রধান নির্বাহী স্নিগ্ধ ‘হেফাজত অরাজনৈতিক অবস্থান দৃঢ়তার সাথে বজায় রাখবে’ ঘূর্ণিঝড় ‘ডানা’ কবে-কোথায় আঘাত হানতে পারে? রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ ওয়াশিংটন আবুধাবি ও মস্কোতে রাষ্ট্রদূতদের চুক্তি বাতিল জনসম্পৃক্ততায় ট্রাফিক শৃঙ্খলার উন্নতি সম্ভব স্বাস্থ্য অধিদফতরের নিয়োগকে কেন্দ্র করে দ্বন্দ্বে ৩ ডাক্তার আহত

সকল