০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


এবারের ঈদের নাটকে আজম খান

অভিনেতা আজম খান। - ছবি : সংগৃহীত

প্রতিবছরের মতো এবারো বছরের শুরুতেই ঈদের কাজের শুটিং শুরু করেছিলেন আজম খান। ঈদের সময় যত ঘনিয়ে আসছে, ঈদের জন্য নির্বাচিত নাটক, টেলিফিল্ম, ধারাবাহিকে কাজের ব্যস্ততাও বেড়ে যাচ্ছে তার। সিনেমা আর বিজ্ঞাপনে কাজ করলেও আজম খান কিন্তু মূলত নাটকেরই মানুষ।

আজম খান আশা করছেন, ইতোমধ্যে শুটিং করা নাটকের মধ্য থেকে এবারের ঈদ অনুষ্ঠানমালা ও পরের সপ্তাহে বেশ কয়েকটা কাজ প্রচারিত হবে। এর মধ্যে রয়েছে- নিকুল কুমার মণ্ডলের ‘বংশ পরিচয়’, ‘ঘর জামাই আবশ্যক’, প্রীতি দত্তের ‘গিফটেড’, মেহেদী হাসান জনির ‘এসো হাত বাড়াও’ ‘মাক্কু বাবুর্চি’, হামেদ হাসান নোমানের ‘মিথ্যা বলা বারণ’, জাকারিয়া সৌখিনের ‘পথে হলো পরিচয়’, ইমরান ইমনের ‘পোট্রের্ট’, সরদার রোকনের ‘প্রেমিক হাজির’, ‘মন হারালে’, অলোক হাসানের ‘ইতি পিড়িতি’, ‘বিয়ের ভুত’, বি ইউ শুভর ‘আই হেট ইউ’, হাসান রেজাউলের ‘আমার বন্ধু টুনি’ এবং শহীদ উন নবীর ‘ভাড়ায় চালিত’।

সবকিছু ঠিক থাকলে এ বছরের ঈদে টেলিভিশন নাটকের পাশাপাশি আজম খান অভিনীত দু’টি সিনেমাও মুক্তি পাওয়ার কথা রয়েছে। বন্ধন বিশ্বাসের পরিচালনায় অপু জয় চলচ্চিত্রের সরকারি অনুদানের চলচ্চিত্র ‘লাল শাড়ি’ এবং সুমন ধরের পরিচালনায় চলচ্চিত্র ‘শত্রু’।

এছাড়াও রমজান মাসে পরিবারবিহীন একজন মানুষের একা ইফতারি করার গল্প নিয়ে একটা ওভিসিতে কাজ করেছেন আজম খান।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য সরবরাহে কেরাম শালোম সীমান্ত খুলে দিয়েছে ইসরাইল উত্তর কোরিয়ার প্রচারণা বিভাগের সাবেক প্রধানের মৃত্যু মুসলিম দেশগুলোর ঐক্য ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে পারে : প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে বিষপানে বৃদ্ধের মৃত্যু কেন্দ্রীয় ব্যাংকের সংবাদ সম্মেলন বয়কট করলেন সাংবাদিকরা পিরোজপুর জেলার শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাসির উদ্দিন ঘরের ক্লাব ফ্লুমিনেন্সে মনেন্সে ফিরছেন থিয়াগো সিলভা তথ্যপ্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালু করা হবে : পলক ভোটার উপস্থিতি কম তাই ঘুমাচ্ছি : পোলিং অ্যাজেন্ট সখীপুরে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে ব্যবসায়ী নিহত চ্যাম্পিয়ন্স লিগে বিদায়ের দায়ভার নিজের ওপর নিলেন এমবাপ্পে

সকল