২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩০, ১৪ জিলহজ ১৪৪৫
`

এবারের ঈদের নাটকে আজম খান

অভিনেতা আজম খান। - ছবি : সংগৃহীত

প্রতিবছরের মতো এবারো বছরের শুরুতেই ঈদের কাজের শুটিং শুরু করেছিলেন আজম খান। ঈদের সময় যত ঘনিয়ে আসছে, ঈদের জন্য নির্বাচিত নাটক, টেলিফিল্ম, ধারাবাহিকে কাজের ব্যস্ততাও বেড়ে যাচ্ছে তার। সিনেমা আর বিজ্ঞাপনে কাজ করলেও আজম খান কিন্তু মূলত নাটকেরই মানুষ।

আজম খান আশা করছেন, ইতোমধ্যে শুটিং করা নাটকের মধ্য থেকে এবারের ঈদ অনুষ্ঠানমালা ও পরের সপ্তাহে বেশ কয়েকটা কাজ প্রচারিত হবে। এর মধ্যে রয়েছে- নিকুল কুমার মণ্ডলের ‘বংশ পরিচয়’, ‘ঘর জামাই আবশ্যক’, প্রীতি দত্তের ‘গিফটেড’, মেহেদী হাসান জনির ‘এসো হাত বাড়াও’ ‘মাক্কু বাবুর্চি’, হামেদ হাসান নোমানের ‘মিথ্যা বলা বারণ’, জাকারিয়া সৌখিনের ‘পথে হলো পরিচয়’, ইমরান ইমনের ‘পোট্রের্ট’, সরদার রোকনের ‘প্রেমিক হাজির’, ‘মন হারালে’, অলোক হাসানের ‘ইতি পিড়িতি’, ‘বিয়ের ভুত’, বি ইউ শুভর ‘আই হেট ইউ’, হাসান রেজাউলের ‘আমার বন্ধু টুনি’ এবং শহীদ উন নবীর ‘ভাড়ায় চালিত’।

সবকিছু ঠিক থাকলে এ বছরের ঈদে টেলিভিশন নাটকের পাশাপাশি আজম খান অভিনীত দু’টি সিনেমাও মুক্তি পাওয়ার কথা রয়েছে। বন্ধন বিশ্বাসের পরিচালনায় অপু জয় চলচ্চিত্রের সরকারি অনুদানের চলচ্চিত্র ‘লাল শাড়ি’ এবং সুমন ধরের পরিচালনায় চলচ্চিত্র ‘শত্রু’।

এছাড়াও রমজান মাসে পরিবারবিহীন একজন মানুষের একা ইফতারি করার গল্প নিয়ে একটা ওভিসিতে কাজ করেছেন আজম খান।


আরো সংবাদ



premium cement
বিভিন্ন দেশের আশ্রয় প্রক্রিয়া খতিয়ে দেখবে জার্মানি বান্দরবানে ট্রাক গভীর খাদে পড়ে নিহত ১, আহত ৪ প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপির ৬ নেতাকে দাওয়াত দিলো আ’লীগ দোয়ারাবাজারে নির্বাচনে পরাজিত হয়েও বন্যাদূর্গতদের পাশে সবার আগে লাইলী আক্তার লাকী একই বৃত্তে ঘুরপাক খাচ্ছে চামড়াশিল্প মেরে ফেললে নয়, জীবিত রাসেল ভাইপার ধরতে পারলে পুরস্কার দেবেন আ.লীগ নেতা বন্যায় বিদ্যুৎহীন সিলেটের ১২ হাজার গ্রাহক সিলেটের বন্যায় সাড়ে ১০ লাখ মানুষ পানিবন্দী আমাদের সকল কাজের মূল উদ্দেশ্য হলো মহান রবের সন্তুষ্টি অর্জন : মাওলানা রফিকুল ইসলাম খান বার বার কারানির্যাতনেই মাখনের অকাল মৃত্যু হয়েছে : রিজভী দেশে দেশে ঘুরে চুক্তি করে লাভ হবে না : খসরু

সকল