২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

জামালপুরের বকশিগঞ্জ উপজেলা সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকির মামলায় মেরুর চর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস আলীকে গ্রেফতার করেছে বকশিগঞ্জ থানা পুলিশ ।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি এবং সরকারি কাজে বাঁধ দেয়ার অভিযোগটি মামলা হিসাবে গণ্য করে এক আসামি গ্রেফতার করা হয়ে। এর আগে দলিলটি না করায় বুধবার (২৭ মার্চ) দুপুর ২টার দিকে এজলাসে কাজ করার সময় খন্দকার মোহাম্মদ আলী হাসানকে (দলিল লেখক) গালিগালাজ করে।

জানা যায়, বকশিগঞ্জ উপজেলা সাব রেজিস্ট্রার আব্দুর রহমান মোহাম্মদ তামিম একটি অবৈধ দলিল রেজিস্ট্রার করা জন্য তাকে এজলাসে চাপ দেয় আসামিরা। যেটি করলে সরকার রাজস্ব বঞ্চিত হব।

বিকাল ৩টার দিকে খন্দকার মোহাম্মদ আলী হাসান (৬০), তার ছেলে লিটু মিয়া (৩০), গোলাম রব্বানী(৫০), ফিরোজ মিয়া (৪৫), ইলিয়াছ মিয়া (৪৫), মোফাজ্জল হোসেন মিস্টার (৩৮) এবং শহীদুল্লাহসহ (৪৫) অন্তত ১৫ জন ব্যক্তি আবারো আমরা এজলাসের সামনে এসে তাকে প্রকাশ্য হত্যার হুমকি দেয়।

পরে তিনি খন্দকার মোহাম্মদ আলী হাসানকে ১ নম্বর আসামি করে সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো আটজনসহ ১৫ জনের বিরুদ্ধে বকশিগঞ্জ একটি অভিযোগ করেন। পুলিশ অভিযোগটি মামলা হিসাব গণ্য করে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা মেরুর চর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস আলীকে গ্রেফতার করা হয়।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খানের সাথে কথা হলে তিনি জানান, বৃহস্পতিবার (২৮ মার্চ) সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি এবং সরকারি কাজে বাঁধ দেয়ার অভিযোগটি মামলা হিসাবে গণ্য করে এক আসামি গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর আছে।


আরো সংবাদ



premium cement
সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক

সকল