১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

নান্দাইলে এমপিকে জড়িয়ে খবর প্রকাশ করায় পত্রিকাটি বয়কটের আহ্বান

উপজেলা আইনশৃংখলা কমিটির সভা - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের নান্দাইলে স্থানীয় এমপিকে জড়িয়ে সংবাদ প্রকাশ করায় প্রথম আলো পত্রিকা ও এর স্থানীয় প্রতিনিধিকে বয়কটের আহ্বান জানিয়েছেন উপজেলা আইনশৃংখলা কমিটির উপদেষ্টা ও নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল।

বুধবার (১৭ আগস্ট) উপজেলা নির্বাহী অফিসার আবুল মনসুর আহম্মাদের সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা আইনশৃংখলা কমিটির সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এ আহ্বান জানান।

উল্লেখ্য, গত ১৪ আগস্ট নান্দাইলে কাবিখা টিআর প্রকল্পে নিয়ে দৈনিক প্রথম আলো পত্রিকায় ঢাকা অফিসের প্রতিনিধি কর্তৃক স্থানীয় এমপিকে জড়িয়ে একটি সংবাদ ছাপা হয়। এতে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ পত্রিকাটির কপি পুড়িয়ে তার প্রতিবাদ জানায়।

বুধবার সভায় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা এবং ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। সভায় ছয়জন সাংবাদিকসহ প্রথম আলোর স্থানীয় প্রতিনিধি রমেশ কুমার পার্থ বাবুল ধরও উপস্থিত ছিলেন।

বিষয়টি নাম প্রকাশ না করার শর্তে সভায় উপস্থিত একাধিক সূত্র থেকে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনার জন্যে মিসর ও সৌদি আরব যাচ্ছেন ব্লিঙ্কেন

সকল