০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


গুরুতর অসুস্থ সাংবাদিক নুরু, সাহায্যের আবেদন

গুরুতর অসুস্থ সাংবাদিক নুরু, সাহায্যের আবেদন - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের নিকলী উপজেলা সদরের ষাইটধার মাইঝহাটি গ্রামের হযরত আলীর ছেলে ও দৈনিক আমাদের সময় পত্রিকার নিকলী উপজেলা প্রতিনিধি নুরুল ইসলাম (নুরু) দীর্ঘ দিন ধরে লিভারের সমস্যায় আক্রান্ত। কয়েক বছর আগে অপারেশন করেও নুরুলের রোগ নিরাময় হয়নি।

শুক্রবার থেকে ফের তার গলা দিয়ে রক্ত যাচ্ছে। এ অবস্থায় তাকে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডাক্তার আবারো তাকে অপারেশনের জন্য বলেছেন। কিন্তু এই অপারেশন অনেক ব্যয়বহুল। এরই মাঝে তার চিকিৎসার পেছনে পরিবার অনেক টাকা খরচ করেছে।

বর্তমানে তাকে উন্নত চিকিৎসা দেয়ার মতো সামর্থ্য নেই তার বাবার। তাই সমাজের বিত্তশালী এবং সাংবাদিক ভাইদের কাছে সাহায্য প্রত্যাশী নুরুল।

সাহায্য পাঠাতে পারেন বিকাশ পারসোনাল (বড় বোন) ০১৯০৯০৯৭৬৮১ নাম্বারে, নুরুলের সাথে যোগাযোগ করতে- ০১৪০৫৭৭৬০৮৩।

দেখুন:

আরো সংবাদ



premium cement
এ সরকারের অধীনে কেয়ামত পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হবে না : রিজভী মে দিবস উপলক্ষে হিলিতে পণ্য আমদানি-রফতানি বন্ধ টর্পেডো কী কাজে ব্যবহার হয় খাগড়াছড়িতে আগুনে ২৫ দোকান পুড়ে ছাই প্রস্তুত মঞ্চ, নয়াপল্টনে জড়ো হচ্ছে বিএনপি নেতাকর্মীরা গাজায় যুদ্ধবিরতি নিয়ে কোনো অজুহাত চলবে না : ব্লিঙ্কেন ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতের কারণে আরো বিমানবন্দর বন্ধ ঘোষণা স্বস্তির বৃষ্টির আভাস ঢাকাসহ ৪ বিভাগে বেনাপোলে সড়ক দুর্ঘটনায় নিহত ১ কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ব্যাপক গ্রেফতারের পর ১৭ মে পর্যন্ত পুলিশ প্রহরার আহ্বান প্রেসিডেন্টের আমরা আরো কঠোরভাবে ফিরে আসব : কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা

সকল