২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সরিষাবাড়ীতে বিদ্যুৎ সংযোগ নিয়ে সংঘর্ষ আহত-১০

সরিষাবাড়ীতে বিদ্যুৎ সংযোগ নিয়ে সংঘর্ষ আহত-১০ - ছবি : নয়া দিগন্ত

সরিষাবাড়ীতে শনিবার সকালে পল্লী বিদ্যুৎ নতুন লাইন সংযোগকে কেন্দ্র করে ২ গ্রুপের মধ্যে সংঘর্ষে ঘটনায় কমপক্ষে ১০ জন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানী জানা গেছে, উপজেলার মহাদান ইউনিয়নের ম্যালেটারীর মোড় নামক স্থানে চাঁন মিয়ার বাড়িতে পল্লী বিদ্যুৎ লাইনের সংযোগ নিয়ে স্থানীয় আতাউর রহমানের ছেলে মুনির হোসেন মনির গ্রুপের সাথে কথা কাটাকাটির জের ধরে শনিবার সকালে সংঘর্ষে ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের ১০ জন আহত হয়।

আহতরা হলেন, শাহিন (৪৫), আলী (৩৮), লিমন (১৮), বাহাজ উদ্দিন (৪৮), শুরুজ মিয়া (৩৮), বিপুল (৪০),
বিল্পব (৪৬), আ: রাজ্জাক (৬০), রাঙ্গা (৩০) ইলিম (৪৫), আব্বাস (৪৮), সুভাষ চন্দ্র (৪৫) ও পল্লী চিকিৎক মশাজাহান আলী (৫৬)।

মুনির হোসেন জানান, আমার প্রয়োজনে পল্লী বিদ্যুৎ লাইনটি লক্ষাধিক টাকা ব্যয় করে বাড়ি পর্যন্ত স্থাপন করেছি। এই লাইন থেকে নতুনভাবে সংযোগ দিতে হলে আমাকে টাকা দিতে হবে।

অপর দিকে প্রতিপক্ষ সোহেল মিয়া জানান, ওই বিদ্যুৎ লাইনে অফিসের চাহিদা অনুযায়ী নতুন করে ১০ কেভি ট্রান্সফরমার বসিয়ে সংযোগের জন্য আবেদন করলে অফিস আমার বাড়ির সংযোগের জন্য অনুমতি দেয়।

তিনি আরো জানান, অফিসের লাইনম্যানরা বাড়িতে সংযোগ দিতে এলে মনির মিয়া বাধা দেয়। এ সময় সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় পল্লী বিদ্যুৎ অফিস সরিষাবাড়ীর কোনো কর্মকর্তা-কর্মচারীর ফোনে বা অফিসে গিয়ে সাক্ষাৎ পাওয়া যায়নি। সংবাদ পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে পুলিশ সূত্র জানান।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল