৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ঈশ্বরগঞ্জে মাস্ক ব্যবহার না করায় ১১পথচারীকে জরিমানা

ঈশ্বরগঞ্জে মাস্ক ব্যবহার না করায় ১১পথচারীকে জরিমানা - নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাস্ক ব্যবহার না করায় ১১ পথচারীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন ঈশ্বরগঞ্জ পৌর বাজারে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এসময় মাস্ক ব্যবহার না করায় ১১জনকে ৯৫০ টাকা ও হাইওয়ে আইনে এক মাংস ব্যবসায়ীকে ১ হাজার টাকা জরিমানা করেন। অভিযান পরিচালনাকালে সাধারণ মানুষকে আরো সচেতন করতে এসময় পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন বলেন, করোনা মহামারীতে জনগণকে আরো সচেতন করতেই এ অভিযান পরিচালনা করা হয়েছে ও সামনে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
গ্রীষ্মের ছুটি কি এপ্রিলে এগিয়ে আনা দরকার? আইডিবি ২৮ দশমিক ৯ কোটি ডলারের ঋণ সহায়তা দিবে গাজায় সাহায্য সরবরাহ বাড়ানোর উপায় নিয়ে আলোচনায় ব্লিঙ্কেনের জর্ডান যাত্রা বৃষ্টি আইনে ভারতের কাছে বাংলাদেশের হার ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরে শ্রম আদালতের মামলার কার্যক্রম হাইকোর্টে স্থগিত নোয়াখালীতে নজিরবিহীন লোডশেডিং ‘আইসিজের গ্রেফতারি থেকে বাঁচতে যুক্তরাষ্ট্রকে চাপ দিচ্ছে ইসরাইল’ ‘আনারসের পাতা থেকে সিল্কের জামদানি শাড়ি আশার আলো জাগাবে’ গাজীপুরে তীব্র তাপপ্রবাহের কারণে বেঁকে গেছে রেললাইন, ঢালা হলো পানি সিলেটে বহুতল ভবন থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার

সকল