২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


নেত্রকোনায় শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

নেত্রকোনায় শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার - প্রতীকী

নেত্রকোনার কলমাকান্দা সীমান্ত উপজেলায় সুরাইয়া আক্তার (১১) নামে এক শিশু কন্যার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রতে সদর ইউনিয়নের ছোট শালজান গ্রাম থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ছোট শালজান গ্রামের আলী আজগরের মেয়ে সুরাইয়া আক্তার বুধবার বিকেলে বাড়ির বাইরে খেলা করতে গিয়ে সন্ধ্যা গড়িয়ে গেলেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন চার দিকে খোঁজাখুঁজি শুরু করে। পরে অনেক খোঁজাখুঁজির পর রাত ৯টার দিকে প্রতিবেশীরা বাড়ির পিছনে আম গাছের ডালে গঁলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ দেখতে পেয়ে। বিষয়টি তাৎক্ষণিক কলমাকান্দা থানা পুলিশকে জানালে পুলিশ রাত সাড়ে ৯ টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম ঝুলন্ত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, শিশু সুরাইয়ার এই রহস্যজনক মৃত্যুর তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর বুঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা। সুরতহালের পর বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।


আরো সংবাদ



premium cement