১৫ জুলাই ২০২০

জামালপুরে যুবদলের উদ্যোগে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ

-

করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতি ও সংকট মোকাবেলায় জামালপুর জেলা যুবদলের উদ্যোগে অসহায় ও কর্মহীন ২৫০ পরিবারের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে জামালপুর শহরের জরিনা মিয়ার উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় প্রতি জনকে দুটি করে প্যাকেট দেয়া হয়েছে। যার মধ্যে ছিল ৫ কেজি সিদ্ধ চাল, ১ কেজি আতব চাল, ১ প্যাকেট সেমাই, ৫০০ গ্রাম চিনি, ২৫০ গ্রাম গুড়া দুধের প্যাকেট, ৫০০ গ্রাম মুসুরের ডাল, ১ কেজি আলু ও ৫০০ গ্রাম লবণ।

এসব সামগ্রী বিতরণ কার্যক্রমে অংশ নেন জেলা যুবদলের সভাপতি ফিরোজ মিয়া, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সহ সাধারণ সম্পাদক এনামুল হক স্বপন, শহর যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম, সদস্য সচিব জিয়াউল হক, যুবদল নেতা রাশেদুজ্জামান রনি, জাহাঙ্গীর আলম, শাহিনুর রহমান, আলতাফ হোসেন মণ্ডল, রেজাউল করিম নিলু, বিল্লাল হোসেন, মোবারক হোসেন, মোহাম্মদ মোস্তফা, জহুরুল ইসলাম সজীব, শফিক আনসারী দুদু, আল মামুন, জুয়েল প্রমূখ।

এ ব্যাপারে জেলা যুবদলের সভাপতি ফিরোজ মিয়া সাংবাদিকদের বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অসহায় ও কর্মহীন মানুষের হাতে ত্রাণ ও ঈদ সামগ্রী তুলে দেয়া হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৫০)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৪৭৩৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪৭৩৩)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪৬৯)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪৪১২)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৭২)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৭৩৮)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ আর নেই (৩৬০২)ইরানের চাবাহার রেলপ্রকল্প : ভারত আউট, চীন ইন (৩৫৩৪)