০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


নালিতাবাড়ীতে পলিথিন বিরোধী অভিযান, জরিমানা

-

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ও কদমতলী বাজারে পলিথিন বিরোধী ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এই অভিযান পরিচালনা করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আরিফুর রহমান।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, উপজেলা সদরসহ বিভিন্ন হাট বাজারে দোকানীরা ব্যবসায় জিনিসপত্র বিক্রির সময় নিষিদ্ধ পলিথিন ব্যবহার করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে কাকরকান্দি ও কদমতলী বাজারে পলিথিন বিরোধী ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় ওই দুই বাজারের পাঁচজন দোকানীকে নিষিদ্ধকৃত পলিথিন রাখার অপরাধে পাঁচ হাজার টাকা জরিমানা ও প্রায় দুই কেজি পলিথিন জব্দ করা হয়। এছাড়া ওই পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আরিফুর রহমান অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, পরিবেশ রক্ষায় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২ স্বপ্ন জয়ের লক্ষ্যে জবিতে পরীক্ষা দিলেন বিশেষ চাহিদাসম্পন্ন ৯ শিক্ষার্থী ইউরোপ ‘ত্রিমুখী ঝুঁকির’ সম্মুখীন : ইমানুয়েল ম্যাক্রোঁ সরকারকে চাপে ফেলতে বিএনপি নিজেরাই চাপে আছে : ওবায়দুল কাদের রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০ ডুয়েট শিক্ষার্থী-পরিবহন শ্রমিক সংঘর্ষ, ঢাকা-গাজীপুর বাস চলাচল বন্ধ রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধসে বন্ধ সড়ক যোগাযোগ বিকেএসপিতে সাকিব ঝড়, অবসান ৫ বছরের অপেক্ষা গলাচিপায় একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু ৪ বিভাগের বিভিন্ন জায়গায় হতে পারে বৃষ্টি

সকল