৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ঈশ্বরগঞ্জে ভাতা বন্ধের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কয়েকজন মুক্তিযোদ্ধাদের সম্মানি ভাতা বন্ধ থাকার প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন মুক্তিযোদ্ধারা।

আজ রোববার দুপুর ১২টায় স্থানীয় হলিচাইল্ড স্কুলে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মুক্তিযোদ্ধা মজিবুর রহমান। সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করে বলেন, ১৯৯৬ সাল থেকে তারা ভাতা পেয়ে এলেও গত ১৯ ফেব্রুয়ারি ২০১৭ সালে তাদের অনুপস্থিতিতে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটি ভুল তথ্য দিয়ে তাদেরকে হয়রানির মধ্যে ফেলেছেন। তাদের প্রত্যেকের সরকারি গেজেট ও মুক্তিবার্তাসহ লাল বইয়ে নামের তালিকা রয়েছে। প্রত্যেকেই ১৯৭১ সালে ভারতে প্রশিক্ষণ নিয়ে সরাসরি মুক্তিযুদ্ধে অংশ নিয়েছেন।

মুক্তিযোদ্ধা মর্তুজ আলী বলেন, হঠাৎ করে তাদের ভাতা বন্ধ হয়ে যাওয়ায় তারা সমাজে হেয় প্রতিপন্ন হচ্ছেন এবং অসচ্ছল মুক্তিযোদ্ধাদের ভীষণ কষ্টে দিনযাপন করতে হচ্ছে।

বিষয়টি প্রধানমন্ত্রীসহ মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রীর প্রতি সদয় দৃষ্টি কামনা করছেন সংবাদ সম্মেলনে উপস্থিতি মুক্তিযোদ্ধারা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা আবুল হাশিম, মর্তুজ আলী, মজিবুর রহমান, তাহের উদ্দিন, মৃত আব্দুল কদ্দুছের স্ত্রী ফজিলাতুন নেছা ও মৃত আব্দুল কদ্দুছ তারা মিয়ার ছেলে আমিনুল ইসলাম।


আরো সংবাদ



premium cement