০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


অতিরিক্ত ভাড়া যাত্রীদের ফেরত দিলেন ইউএনও

যাত্রীদের নিকট থেকে আদায় করা অতিরিক্ত ভাড়া ফেরত দেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান - নয়া দিগন্ত

শেরপুরের নালিতাবাড়ীতে ঈদ উপলক্ষে ঢাকাগামী যাত্রী সাধারণের কাছ থেকে অতিরিক্ত বাস ভাড়ার টাকা যাত্রীদের ফেরত দিয়েছেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান। ১০ জুন সোমবার রাত ৯টায় উপজেলার নন্নী এলাকার কদমতলী বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সানি মনি বাস কর্তৃপক্ষের কাছ থেকে ওই টাকা ফেরত দেয়া হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ঈদুল ফিতর উপলক্ষে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকা থেকে যাত্রী সাধারণ নিজ বাড়িতে আসেন। ঈদের ছুটি শেষে নিজ কর্মস্থলে ফেরার পথে অতিরিক্ত বাস ভাড়া আদায় করছিল সানি মনি বাস কর্তৃপক্ষ। এমন অভিযোগের প্রেক্ষিতে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান আনসার বাহিনীর সদস্যদের সাথে নিয়ে উপজেলার নন্নী এলাকার কদমতলী বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় প্রায় ৫০ জন যাত্রীর কাছ থেকে নেয়া অতিরিক্ত ১০০ করে টাকা ফেরত দেয়ার ব্যবস্থা করেন তিনি।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান জানান, ঈদ উপলক্ষে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের ব্যাপারে ঈদের আগেই মালিক সমিতির সাথে বৈঠক করে ঢাকা যাওয়ার ভাড়া নির্ধারণ করে দেয়া হয়েছে। এরপরও সানি মনি বাস কর্তৃপক্ষ অতিরিক্ত ভাড়া নেয়ার অভিযোগের প্রেক্ষিতে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

তিনি আরো জানান, যাত্রী সাধারণের নিরাপদে কর্মস্থলে পৌছানোর স্বার্থে সামনের দিনগুলোতেও এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় থেকে ২৫ ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারী আটক

সকল