৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ভালুকায় ঘরের মাটি খুঁড়ে যুবকের লাশ উদ্ধার

- ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ভালুকায় বসতঘরের মাটি খুড়ে জসিম উদ্দিন (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার উরাহাটি পশ্চিমপাড়া সুলতান মিয়ার বাড়ি থেকে গলায় দড়ি পেঁচানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের সুলাতান মিয়ার ছেলে মাদকাসক্ত জসিম উদ্দিন নেশার টাকার জন্য প্রায়ই বাবা-মাসহ পরিবারের লোকদের নির্যাতন করত। গত সোমবার রাতে টাকার জন্য তার মা সুফিয়া খাতুনকে মারধর করলে পিতা সুলতান মিয়াসহ পরিবারের লোকজনের সাথে তার ঝগড়া হয়।

বুধবার বিকেলে গ্রামের লোকজন বিষয়টি ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশাকে জানালে তিনি পুলিশকে জানান। রাতেই পুলিশ ওই বাড়িতে যায় কিন্তু বাড়ির কোনো লোকজন না থাকায় ঘরের তালা ভেঙে কোনো আলামত না পেয়ে চলে আসে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ আবারো ঘটনাস্থলে যায়। সেখানে ওই ঘরের ভেতর টেবিলের নিচে নতুন করে লোপাপোছা অবস্থায় দেখতে পেয়ে পুলিশের সন্দেহ হয়। এ অবস্থায় মাটি খুড়ে গলায় প্লাষ্টিকের দড়ি পেঁচানো অবস্থায় জসিমের লাশ উদ্ধার করা হয়। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

স্থানীয়রা আরো জানান, জসিম পেশায় টেম্পু চালক। কিন্তু সে প্রায়ই নেশা করে পরিবারের লোকদের নির্যাতণ করতো। সোমবার ঘটনার পর জসিমের স্ত্রীকে এক বছরের শিশু সন্তানসহ তার বাবার বাড়ি পাঠিয়ে দেয়া হয় এবং বুধবার সকালে জসিমের পিতা সুলতান মিয়া ঢাকায় অবস্থানরত তার ভাতিজা জাহাঙ্গীরকে ঘটনাটি জানায়। পরে জাহাঙ্গীর নিহত জসিমের বড় ভাই আমীরকে অবহিত করলে সে ইউপি চেয়ারম্যানকে ঘটনাটি জানায়।

লাশ উদ্ধারকারী ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি, কিন্তু গলায় প্লাস্টিকের দড়ি পেঁচানো ছিলো। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রস্তুতি চলছে, তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।


আরো সংবাদ



premium cement
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি গ্রীষ্মের ছুটি কি এপ্রিলে এগিয়ে আনা দরকার? আইডিবি ২৮ দশমিক ৯ কোটি ডলারের ঋণ সহায়তা দিবে গাজায় সাহায্য সরবরাহ বাড়ানোর উপায় নিয়ে আলোচনায় ব্লিঙ্কেনের জর্ডান যাত্রা বৃষ্টি আইনে ভারতের কাছে বাংলাদেশের হার ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরে শ্রম আদালতের মামলার কার্যক্রম হাইকোর্টে স্থগিত নোয়াখালীতে নজিরবিহীন লোডশেডিং ‘আইসিজের গ্রেফতারি থেকে বাঁচতে যুক্তরাষ্ট্রকে চাপ দিচ্ছে ইসরাইল’ ‘আনারসের পাতা থেকে সিল্কের জামদানি শাড়ি আশার আলো জাগাবে’ গাজীপুরে তীব্র তাপপ্রবাহের কারণে বেঁকে গেছে রেললাইন, ঢালা হলো পানি সিলেটে বহুতল ভবন থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সকল