৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


প্রথম গান দিয়েই জনপ্রিয় ‘নাটাই মিউজিক’

প্রথম গান দিয়েই জনপ্রিয় ‘নাটাই মিউজিক’ - ছবি : সংগৃহীত

‘নাটাই মিউজিক’ প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয় ২৩ মে ২০২৩ সালে। ইতোমধ্যেই সাফল্যের চূড়ায় পৌঁছে গেছে নাটাই মিউজিক। দর্শকদের কাছে আজ পরিচিত নাম নাটাই মিউজিক। ‘নাটাই মিউজিক’রর কর্ণধার শরীফ উদ্দিন তার প্রচেষ্টায় আজ এই প্রতিষ্ঠানটি এগিয়ে গেছে।

সম্প্রতি নাটাই মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘কী করে বোঝাই’ শিরোনামের গানের মিউজিক ভিডিও। গানটিতে সুর ও কন্ঠ দিয়েছেন মোহাম্মদ মিলন এবং তার সাথে ছিলেন বাঁধন সরকার পূজা। গানটির সঙ্গীতআয়োজন করেছেন সজীব দাস ও গানটি লিখেছে আহমেদ রিজভী। মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা গেছে মিলন ও অলংকার চৌধুরীকে। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছে সৈকত রেজা। গানটি মুক্তির পর থেকেই দর্শকদের প্রশংসায় ভেসে যাচ্ছে। ‘নাটাই মিউজিক’ একটি সংগীত বিষয়ক প্ল্যাটফর্ম। এখানে নিয়মিত জনপ্রিয় শিল্পীদের গান প্রচারিত হয়।

‘নাটাই মিউজিক’র কর্ণধার শরীফ উদ্দিন বলেন, আমাদের ভবিষ্যত পরিকল্পনা প্রতিষ্ঠানটিকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই। এই প্রতিষ্ঠানটির আরো একটি ইউটিউব চ্যানেল আছে নাম ‘নাটাই এন্টারটেইনমেন্ট’ ইতোমধ্যে আমাদের পরিকল্পনা শেষের পথে যে, এটাতে আমরা বাংলা নাটক নিয়ে কাজ করব। খুব অল্প সময়েই এটা দর্শকদের মনে জায়গা করে নিয়েছে আগামী দিনেও এই ধারা অব্যবহত থাকবে।

প্রতিষ্ঠানটির দায়িত্ববান সিইও মোঃ ফরহাদ বলেন, নাটাই মিউজিক নিয়ে আমাদের আরো বড় বড় পরিকল্পনা আছে। শীগ্রই আরো বড় বড় কিছু কাজ আসছে দর্শকদের বিনোদনের জন্য।

উল্লেখ্য, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় সংগীত শিল্পী 'আসিফ আকবর' এর গান আসছে ফেব্রুয়ারি মাসে। গানটি লিখছেন আহমেদ রিজভী ও সুর করেছেন জন প্রিয় কণ্ঠশিল্পী মোহাম্মদ মিলন এবং আসিফ আকবরের কণ্ঠে দর্শকদের মন কাড়তে বাধ্য এই গানটি। এছাড়াও বিভিন্ন লোকশনে ধারণ করা হয়েছে মিউজিক ভিডিওটির চিত্র। এই গানটিও জনপ্রিয়তা শীর্ষে থাকবে বলে জানান ভিডিও মিউজিক ডিরেক্টর সৈকত রেজা।


আরো সংবাদ



premium cement
দাগনভুঞায় হিট স্ট্রোকে আক্রান্ত শিক্ষার্থী হাসপাতালে ভর্তি ৩ তারকা ক্রিকেটারকে বাদ দিয়ে ভারতের বিশ্বকাপ দল ঘোষণা ইসরাইলিদের গ্রেফতারি পরোয়ানা জারি না করার আহ্বান যুক্তরাষ্ট্রের ইন্দোনেশিয়ার মাউন্ট রুয়াং আবার অগ্ন্যুৎপাত, আন্তর্জাতিক বিমানবন্দর বন্ধ উল্লাপাড়ায় ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু বগুড়ায় মওসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪১ ডিগ্রি পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারাবদ্ধ : আইএইএ প্রধানকে পররাষ্ট্রমন্ত্রী চলতি সপ্তাহেই গ্রেফতার হতে পারে নেতানিয়াহু সিংড়ায় তাপদাহে শ্রমিকদের পাশে পরিবেশ কর্মীরা চেলসি ছাড়ার ঘোষণা দিলেন থিয়াগো সিলভা ৪৩ ডিগ্রিও ছাড়িয়ে গেল পাবনার তাপমাত্রা

সকল