২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

এবার হিরো আলমের ছবিতে গান গাইবেন রানু মণ্ডল!

রানু মণ্ডল ও হিরো আলম - ছবি : সংগৃহীত

এবার সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত বাংলাদেশের হিরো আলমের ছায়াছবিতে গান গাইবেন ভারতেরও আলোচিত রানু মণ্ডল। এমনটাই জানিয়েছেন হিরো আলম। বৃহস্পতিবার তার সাথে এব্যাপারে রানু মণ্ডলের চূড়ান্ত কথা হয়ে গেছে বলেও জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার এমন খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমস।

গণমাধ্যমটি লিখেছে, হিরো আলম জানিয়েছেন, রানু মণ্ডলের সাথে আমার ভিডিও কলে কথা হয়েছে। আমার ছায়াছবিতে দুটি গান গাইবেন তিনি। আশা করি দর্শক গানগুলো গ্রহণ করবে। বলে রাখি, ছবিটির প্রযোজক হিরো আলম নিজেই।

এর আগে বলিউডের হ্যাপি হার্ডি অ্যান্ড হির ছবিতে প্লেব্যাক সিঙ্গার হিসেবে আত্মপ্রকাশ ঘটে রানু মণ্ডলের। হিমেশ রেশমিয়ার সংগীত পরিচালনায় কণ্ঠ দেন তিনি। তবে দীর্ঘদিন আলোচনার বাইরে ছিলেন রানু।

বৃহস্পতিবার রানু মণ্ডলের সাথে তার ভিডিও কলের রেকর্ডিং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন হিরো আলম। তার ছবিতে রানু মণ্ডলের গান গাওয়ার খবরে আলোড়ন তৈরি হয়েছে সামাজিকমাধ্যমে।

ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিও ক্লিপ থেকে জনপ্রিয়তা পান রানু মণ্ডল। পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনে রানুর কণ্ঠ মন জয় করে নেয় কোটি কোটি মানুষের। তার জেরে বলিউড থেকে ডাক পান তিনি। রানুর রাতারাতি উত্থান রীতি মতো আলোচনার বিষয় হয়ে ওঠে ভারত জুড়ে।


আরো সংবাদ



premium cement
মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা দেবীগঞ্জে হিট স্ট্রোকে প্রাইভেটকার চালকের মৃত্যু

সকল