১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

এবার হিরো আলমের ছবিতে গান গাইবেন রানু মণ্ডল!

রানু মণ্ডল ও হিরো আলম - ছবি : সংগৃহীত

এবার সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত বাংলাদেশের হিরো আলমের ছায়াছবিতে গান গাইবেন ভারতেরও আলোচিত রানু মণ্ডল। এমনটাই জানিয়েছেন হিরো আলম। বৃহস্পতিবার তার সাথে এব্যাপারে রানু মণ্ডলের চূড়ান্ত কথা হয়ে গেছে বলেও জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার এমন খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমস।

গণমাধ্যমটি লিখেছে, হিরো আলম জানিয়েছেন, রানু মণ্ডলের সাথে আমার ভিডিও কলে কথা হয়েছে। আমার ছায়াছবিতে দুটি গান গাইবেন তিনি। আশা করি দর্শক গানগুলো গ্রহণ করবে। বলে রাখি, ছবিটির প্রযোজক হিরো আলম নিজেই।

এর আগে বলিউডের হ্যাপি হার্ডি অ্যান্ড হির ছবিতে প্লেব্যাক সিঙ্গার হিসেবে আত্মপ্রকাশ ঘটে রানু মণ্ডলের। হিমেশ রেশমিয়ার সংগীত পরিচালনায় কণ্ঠ দেন তিনি। তবে দীর্ঘদিন আলোচনার বাইরে ছিলেন রানু।

বৃহস্পতিবার রানু মণ্ডলের সাথে তার ভিডিও কলের রেকর্ডিং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন হিরো আলম। তার ছবিতে রানু মণ্ডলের গান গাওয়ার খবরে আলোড়ন তৈরি হয়েছে সামাজিকমাধ্যমে।

ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিও ক্লিপ থেকে জনপ্রিয়তা পান রানু মণ্ডল। পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনে রানুর কণ্ঠ মন জয় করে নেয় কোটি কোটি মানুষের। তার জেরে বলিউড থেকে ডাক পান তিনি। রানুর রাতারাতি উত্থান রীতি মতো আলোচনার বিষয় হয়ে ওঠে ভারত জুড়ে।


আরো সংবাদ



premium cement
সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’

সকল