০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ার শেরপুরে চালকের বুদ্ধিতে বেঁচে গেলেন বাসের ২০ যাত্রী!

-

উত্তরবঙ্গের প্রবেশদার বগুড়ার শেরপুর উপজেলা। সম্প্রতি ঢাকা-রংপুর মহাসড়ক ছয় লেনে উন্নীতকরণ প্রকল্প বাস্তবায়নের শেষের পথে। অথচ এই উপজেলার শহরের গুরুত্বপূর্ণ স্থানে নেই রাস্তা পারাপারের ফুটওভার ব্রিজ বা ফ্লাইওভার। যার ফলে মহাসড়ক এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে। প্রতিনিয়ত ঘটছে সড়ক দুর্ঘটনা। পোহাতে হচ্ছে চরম ভোগান্তিতে।
গতকাল মঙ্গলবার সকাল ৯টায় শেরুয়া বটতলা বাসের ধাক্কায় ট্রাক উল্টে যায়। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। আহত হয়েছে তিনজন। আহতরা হলেন বাসের ড্রাইবার জাহাঙ্গীর আলম, হেলপার লিটন, ট্রাক ড্রাইভার।
বাস চালক জাহাঙ্গীর আলম ও হেলপার লিটন জানান, ঢাকা থেকে ২০জন যাত্রী নিয়ে বগুড়া চারমাথার দিকে যাচ্ছিল বাসটি। এ সময় উপজেলার কৃষ্ণপুর এলাকায় পৌঁছালে বাসের ব্রেক ফেল করে ধড়মোকাম এলাকায় একটি ট্রাককে প্রথমে ধাক্কা দেয়। বাস নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে এবং যাত্রীদের প্রাণ রক্ষার্থে সবাইকে বাসের পেছনে যেতে বলেন চালক। বাস নিয়ন্ত্রণে আনতে বাসটি প্রথমে শেরুয়া বটতালা রাস্তার মধ্যের আইল্যান্ডের সাথে ধাক্কা দিলে নিয়ন্ত্রণে আনতে না পেরে ধান বোঝাই ট্রাকে ধাক্কা দেয় এতে ট্রাকটি উল্টে গিয়ে বাস নিয়ন্ত্রণে আসে।

 

 


আরো সংবাদ



premium cement