০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


ফরিদপুরে সড়ক দুর্ঘটনা

বাবার পরে মায়ের মৃত্যু হাসপাতালে কাতরাচ্ছে ১৮ মাসের শিশু

-

ফরিদপুরের ঢাকা-খুলনা মহাসড়কের কানাইপুরের দিগনগরে বাসের সাথে পিকআপের মুখোমুখি সংঘর্ষে আহত আরো একজনের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার রাতে ফরিদপুরের বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহতের নাম পপি বেগম (২৫)। তার বাড়ি আলফাডাঙ্গা উপজেলার হিদাডাঙ্গা গ্রামে। এর আগে গত মঙ্গলবার দুপুরে দুর্ঘটনায় আহতাবস্থায় পপির স্বামী ইকবাল শেখকে ঢাকায় নেয়ার পথে তারও মৃত্যু হয়। এ নিয়ে এই দুর্ঘটনায় মোট ১৫ জনের মৃত্যু হলো।
দুর্ঘটনায় ইকবাল ও পপির সাথে একই পিকআপে ছিল তাদের ১৮ মাস বয়সী শিশুপুত্র ইয়াসিন শেখ। তবে ভাগ্যক্রমে বেঁচে গেছে সে। পপির সাথে ইকবালের বিয়ে হয়েছিল তিন বছর আগে।

মামলা দায়ের : এ দিকে এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে। কোতোয়ালি থানার ওসি হাসানুজ্জামান হাসান জানান, এ ঘটনায় নিহত ইকবালের ছোট ভাই বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের কুমড়াইল গ্রামের সাদেক শেখের ছেলে ইমামুল শেখ বাদি হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় বাসটির অজ্ঞাতনামা চালককে আসামি করা হয়েছে।
তদন্ত কমিটির ঘটনাস্থল পরিদর্শন : অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (নেজারত) মো: আলী সিদ্দিকীর নেতৃত্বে তদন্তকারী দল গতকাল বুধবার বেলা ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তদন্তকারী দলের সদস্য সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী ইমরান ফারহান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: সালাহউদ্দিন, হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার মারুফ হোসেন, বিআরটিএ প্রতিনিধি এমরান খান, ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো: আসাদুজ্জামান সেখানে উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত মঙ্গলবার সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের কানাইপুরের দিগনগর এলাকায় এ দুর্ঘটনায় ১৫ জন নিহত হন।

 

 

 


আরো সংবাদ



premium cement
দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা আবাহনীর ২২তম শিরোপা

সকল