৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


দাউদকান্দিতে অটোরিকশাচালক হত্যার বিচার দাবিতে মহাসড়ক অবরোধ

-

অটোরিকশার চালককে হত্যা ও তার অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগে গত সোমবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রায়পুর অংশে অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে বিক্ষুব্ধ জনতা।
জানা যায়, গত বুধবার দাউদকান্দি উপজেলার আউটবাগ গ্রামের রুক্কুমিয়ার ছেলে শফিউল্লাহ তার অটোরিকশাসহ নিখোঁজ হন। পরবর্তীতে হুগুলিয়া এলাকার একটি ডোবা থেকে শফিউল্লাহর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শফিউল্লাহর মা শিরিনা আক্তার বাদি হয়ে একটি মামলা করেন। প্রায় দেড় ঘণ্টা অবরোধ বিক্ষোভকালে খুনিদের আটক ও বিচার দাবিতে বক্তব্য রাখেন মরহুমের মেয়ে সামিয়া আক্তার, প্রফেসর আ: ছাত্তার, তাহসিন সওদাগর, হাবিবুর রহমান সজিব, লিয়াকত আলী খান, মাহবুব আলম সবুজ প্রমুখ।

 

 


আরো সংবাদ



premium cement
ইলিশ ধরায় নিষেধাজ্ঞা শেষ আজ জেলের ছদ্মবেশে পুলিশের অভিযানে উদ্ধার হলো সাড়ে ১২ লাখ ইয়াবা ডিএসসিসির চালকসহ ৩ কর্মী চাকরিচ্যুত সজনে পাড়তে উঠে বিদ্যুৎস্পৃষ্ট, গাছের ডালেই আটকা লাশ ১৯৭১-এ বাংলাদেশে পাকিস্তানি হানাদার বাহিনীর গণহত্যার প্রধান ইন্ধনদাতা ছিল আমেরিকা বুয়েটে নিরাপত্তা চেয়ে ছাত্রলীগপন্থী শিক্ষার্থীদের ফের স্মারকলিপি বরিশালে আইএইচটির ২ ছাত্রকে তুলে নিয়ে ছাত্রলীগের মারধর খালে পাওয়া ‘টর্পেডো’টি বাংলাদেশের নয় : ওসি হেলাল উদ্দিন সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মহিলা মাহফিল অনুষ্ঠিত বগুড়ায় বসতবাড়িতে পটকা তৈরির কারখানা বিস্ফোরণে আহত ৪

সকল