১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


ময়লার ট্রাকচাপায় শিক্ষার্থী নিহত

ডিএসসিসির চালকসহ ৩ কর্মী চাকরিচ্যুত

-

ঢাকার দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির চাপায় শিক্ষার্থী নিহতের ঘটনায় একজন চালক ও দুই পরিচ্ছন্নতাকর্মীকে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল ডিএসসিসির সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত দুটি ভিন্ন ভিন্ন দফতর আদেশে চাকরিচ্যুত করার বিষয়টি জানানো হয়। চাকরিচ্যুতরা হলেন, চালক মো: কামাল এবং দুই পরিচ্ছন্নতাকর্মী মো: আক্তার হোসেন ও মো: আব্দুল কাদের জিলানি বাবু।
গত ২৫ এপ্রিল বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে রাজধানীর উত্তর মুগদায় মদিনাবাগ সড়ক দিয়ে হেঁটে যাওয়ার সময় ডিএসসিসির ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ হারায় স্কুলশিক্ষার্থী মাহিন আহমেদ। এ ঘটনায় মুগদা থানায় একটি মামলা হয়। পুলিশ গাড়ি চালক মো: রুবেলকে আটক করে এবং ডিএসসিসির গাড়িটিও জব্দ করা হয়। পরে ডিএসসিসির মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস জানিয়েছিলেন, কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই ডিএসসিসির নির্ধারিত গাড়ি চালক নিজে গাড়ি না চালিয়ে ভাড়া করা চালককে দিয়ে গাড়ি চালিয়েছে।


আরো সংবাদ



premium cement
মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক বিশ্বকাপ খেলতে মধ্যরাতে দেশ ছেড়েছেন শান্ত-সাকিবরা যশোরে কলেজছাত্র হত্যা মামলা : একজনের মৃত্যুদণ্ড মাছের রাজ্যে মাছের আকাল জেলে পল্লীতে হাহাকার জিপিএ-৫ পেয়েও বিষাদে ভুগছে শারমিন! সৌদিতে থাকা রোহিঙ্গাদের পাসপোর্ট নবায়ন নিয়ে ‘উভয় সঙ্কটে’ বাংলাদেশ ঢাকায় কেন এ তাপদাহ, সমাধান কোন পথে দাঙ্গা-হাঙ্গামায় ইন্টারনেট বন্ধের নিরিখে ফের শীর্ষে ভারত দুবাইয়ে ধনকুবেরদের গোপন সম্পদের নথি ফাঁস পুরস্কারে বিতর্ক, ছিনিয়ে নেয়া হবে মেসির ৮ ব্যালন দ্য’র একটি? বিদ্রোহীদের রুখতে রোহিঙ্গাদের ধরে ভর্তি করাচ্ছে মিয়ানমার সেনাবাহিনী

সকল