৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


বগুড়া শাপলা সুপার মার্কেটে আগুন, ১৫ দোকানের মালামাল পুড়ে ছাই

-

বগুড়া শহরের শাপলা সুপার মার্কেটে অগ্নিকাণ্ডে ১৫টি কাপড়সহ অন্যান্য দোকান পুড়ে গেছে। গতকাল রোববার সকালে শহরের শাপলা সুপার মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট দুই ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।
এ ছাড়া আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের এক সদস্য গুরুতর আহত হয়েছেন। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মঞ্জিল হক এসব তথ্য নিশ্চিত করেছেন। শাপলা মার্কেটে প্রেস, কম্পিউটার, পোশাক ও সেলাই মেশিনের দোকান রয়েছে। মূলত পোশাকের দোকানসহ ১৫টি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসব দোকানে অর্ধকোটি টাকার উপরে মালামাল ছিল। ঈদের আগে এ আগুনে ব্যবসায়ীরা পথে বসে গেছেন বলে দাবি করেছেন তারা।
আগুনে ক্ষতিগ্রস্ত এক ব্যবসায়ী জানান, আমার দোকানে গার্মেন্টস আইটেম ছিল। আমার প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। আরেক ব্যবসায়ী জানান, আমার দোকানের একটা সুতাও নাই যেটা দিয়ে কিছু একটা করব। সেলাই মেশিন ছিল সেটিও পুড়ে গেছে। নগদ টাকা এবং কম্পিউটার ছিল সেগুলোও পুড়ে গেছে।বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মঞ্জিল হক বলেন, খবর পেয়েই প্রথমে সদরের ৫টি এবং পরে কাহালুর ২টি ও শাজাহানপুরের ২টি ইউনিট এসে যোগ দেয় । প্রায় দুই ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। আগুনে ১৫টি দোকান পুড়ে গেছে । তবে কী কারণে আগুন লেগেছে এবং কত টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তা তদন্ত না করে বলা যাবে না। তিনি আরো জানান, আগুন নেভাতে গিয়ে নূরজাত নামে ফায়ার সার্ভিসের এক সদস্য আহত হয়েছে। তিনি শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন।


আরো সংবাদ



premium cement
সজনে পাড়তে উঠে বিদ্যুৎস্পৃষ্ট, গাছের ডালেই আটকা লাশ ১৯৭১-এ বাংলাদেশে পাকিস্তানি হানাদার বাহিনীর গণহত্যার প্রধান ইন্ধনদাতা ছিল আমেরিকা বুয়েটে নিরাপত্তা চেয়ে ছাত্রলীগপন্থী শিক্ষার্থীদের ফের স্মারকলিপি বরিশালে আইএইচটির ২ ছাত্রকে তুলে নিয়ে ছাত্রলীগের মারধর খালে পাওয়া ‘টর্পেডো’টি বাংলাদেশের নয় : ওসি হেলাল উদ্দিন সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মহিলা মাহফিল অনুষ্ঠিত বগুড়ায় বসতবাড়িতে পটকা তৈরির কারখানা বিস্ফোরণে আহত ৪ কোস্টগার্ড পশ্চিম জোনের অভিযানে আটক ৩ জামালপুরে সেচ পাম্পে বিদ্যুৎস্পৃষ্ট কৃষকের মৃত্যু রাজশাহীর পদ্মায় ডুবে তাবলিগ জামাতের সদস্যের মৃত্যু

সকল