২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বঙ্গবন্ধু সৈনিক লীগ বিভক্তি করার অধিকার কারো নেই : ডক্টর আবদুস সোবহান গোলাপ

-

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গড়ে উঠা জাতীয় সংগঠন বঙ্গবন্ধু সৈনিক লীগকে বিভক্তি তৈরি করার কোনো সুযোগ নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদন ডক্টর আবদুস সোবহান গোলাপ। বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। ডক্টর সোবহান আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের বুকে লালন করতে পারলে সংগঠনে বিভক্তি থাকবে না। সব নেতা কর্মীকে বঙ্গবন্ধুর ত্যাগের রাজনীতি অন্বেষণ করতে হবে।
গতকাল রাজধানীর খামার বাড়ি মিল্কী অডিটরিয়ামে বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে অনুষ্ঠিত হয় ওই আলোচনা সভা ও ইফতার মাহফিল। সংগঠনের সভাপতি আলহাজ মো: হারুন-উর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট শওকত আলম, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার তালুকদার সারোয়ার আলম, অ্যাড. এফ এম জাকির হোসেন, জি এইচ এম কাজল, যুগ্ম সম্পাদক শাহ রেজাউল মাহমুদ, মো: সোহেল রানা, আবুল কালাম আজাদ, মো: মজিবুর রহমান ও ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।
সভাপতির বক্তব্যে আলহাজ হারুন-উর রশীদ বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় মাটি ও মানুষের অধিকার আদায় করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক টিভিতে বিব্রতকর সাক্ষাৎকারের পর অবস্থান পাল্টালেন বিএনপি নেতা শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ-চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার

সকল