২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আশফাকুল ইসলাম চেম্বার জজ মনোনীত অবকাশে হাইকোর্টের ১১টি বেঞ্চ গঠন

-

গতকাল (২৪ মার্চ) থেকে আগামী ১৮ এপ্রিল (বৃহস্পতিবার) পর্যন্ত সাপ্তাহিক ছুটি ও বাংলাদেশ সরকারের ঘোষিত ছুটিসহ চলমান অবকাশকালে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য বিচারপতি মো: আশফাকুল ইসলামকে ভ্যাকেশন জজ মনোনীত করেছেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
এ বিষয়ে গত ১৮ মার্চ আপিল বিভাগের রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিচারপতি মো: আশফাকুল ইসলাম ২৪ মার্চ, ২৭ মার্চ, ৩১ মার্চ, ৩ এপ্রিল, ৮ এপ্রিল, ৯ এপ্রিল এবং ১৫ এপ্রিল ভ্যাকেশন জজ হিসেবে বেলা ১১টা হতে শারীরিক উপস্থিতির মাধ্যমে আপিল বিভাগের চেম্বার কোর্টে মামলার শুনানি গ্রহণ করবেন।
অবকাশে হাইকোর্টের ১১টি বেঞ্চ গঠন : এছাড়া ২৪ মার্চ থেকে ১৮ এপ্রিল পর্যন্ত হাইকোর্ট বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয় নিষ্পত্তি করার জন্য ১১টি বেঞ্চ গঠন করেছেন প্রধান বিচারপতি। হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) মো. মিজানুর রহমানের স্বাক্ষরিত এ সংক্রান্ত বিজ্ঞপ্তি সম্প্রতি সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪ মার্চ (রোববার) থেকে ১৮ এপ্রিল (বৃহস্পতিবার) পর্যন্ত হাইকোর্ট বিভাগের বিচারকাজ পরিচালনার জন্য প্রধান বিচারপতি ১০৭ ও ১১১নং গঠনবিধি অনুসারে অবকাশকালীন বেঞ্চসমূহ গঠন করেছেন। এর মধ্যে ৭টি দ্বৈত বেঞ্চ। বাকি ৪টি একক বেঞ্চ।


আরো সংবাদ



premium cement