০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


পাওনা টাকা না পেয়ে শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা ব্যবসায়ীর

-

পাওনা টাকার দাবিতে জাতীয় প্রেস ক্লাবে ব্যাটমিন্টন খেলার মাঠে শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন কাজী আনিস নামে এক ব্যক্তি। তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, কাজী আনিস কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন। কবি হিসেবেও তার পরিচিতি রয়েছে। হেনোলাক্স গ্রুপের মালিক পক্ষের সাথে তার ব্যবসায়িক লেনদেন রয়েছে। তার অভিযোগ, ব্যবসায়িক অংশীদার বানানোর কথা বলে তার কাছ থেকে এক কোটি ২৬ লাখ টাকা নেয় হেনোলাক্স গ্রুপের চেয়ারম্যান ডা: নুরুল আমিন ও তার স্ত্রী কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ডা: ফাতেমা আমিন।
অগ্নিদগ্ধ কাজী আনিসের ভাই কাজী নজরুল ইসলাম জানান, তার ভাই হেনোলাক্স গ্রুপের কাছে এক কোটি ২৬ লাখ টাকা পাবে। ব্যবসায়িক অংশীদার করার লোভ দেখিয়ে তার কাছ থেকে ওই টাকা নেয়া হয়েছিল। পরে হেনোলাক্স গ্রুপ সেই টাকা ফেরত না দেয়ায় সে হতাশাগ্রস্ত ছিল।
শাহবাগ থানার এসআই গোলাম হোসেন জানান, কাজী আনিসের গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার কুমারখালি এলাকায়। প্রাথমিকভাবে জানা গেছে আনিস হেনোলাক্স নামে একটি কোম্পানিকে এক কোটি ২৬ লাখ টাকা দিয়ে আর ফেরত পাননি। দীর্ঘ দিন ধরে এই টাকা ফেরত না পাওয়ায় হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন।
হাসপাতাল সূত্র জানায়, কাজী আনিসের মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে প্রায় ৯০ ভাগ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

 


আরো সংবাদ



premium cement