২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


দাবি আদায়ে আবারো শিক্ষার্থীদের বিভিন্ন সড়ক অবরোধ

-

নিরাপদ সড়ক ও শিক্ষার্থীদের হাফ ভাড়াসহ ৯ দফা দাবিতে তৃতীয় দিনের মতো রাজধানীর বিভিন্ন সড়কে অবরোধ করেছে স্কুল কলেজের শিক্ষার্থীরা। গতকাল শনিবার বেলা ১১টার পরে ধানমন্ডি, শাহবাগ, সায়েন্সল্যাব ও যাত্রাবাড়ীসহ কয়েকটি এলাকায় অবরোধ কর্মসূচি পালন করা হয়। এর মধ্যে ২৭ নম্বরের মোড়ে অবস্থান নেয় আশপাশের স্কুল কলেজের শিক্ষার্থীরা। তারা দাবি আদায়ের সেøাগান দিয়ে বিভিন্ন সিগন্যালে থাকা প্রাইভেট কার, বাস এবং মোটরসাইকেল চালকের লাইসেন্সও পরীক্ষা করে।
এতে এসব এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রথমে ধানমন্ডি বয়েজের শিক্ষার্থীরা ২৭ নম্বর সড়কের মুখে মিরপুর সড়কে বসে পড়ে। এরপর তাদের সাথে যোগ দেয় আইডিয়াল কমার্স কলেজ, মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল ও কলেজ, দুয়ারীপাড়া মহাবিদ্যালয়, মুন্সী আব্দুর রউফ স্কুল অ্যান্ড কলেজ এবং রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা।


আরো সংবাদ



premium cement
গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাদঁলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ কুয়াকাটাসহ উপকূল পুড়ছে তাপপ্রবাহে, স্বস্তি নেই জনজীবনে আজ দুপুরে দেশের উদ্দেশে আল হামরিয়া বন্দর ছাড়বে এমভি আব্দুল্লাহ ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু শেরপুরে হিট স্ট্রোকে আরো ১ জনের মৃত্যু যশোরে ক্যাম্পাস থেকে যুবকের লাশ উদ্ধার

সকল