০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


রাজপথে মৃত্যুর হানা

নওগাঁ ও ফরিদপুরে দু’জন নিহত

-

নওগাঁর মান্দা ও ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। নিহতদের একজন সাধারণ পথচারী বৃদ্ধ, অন্যজন মোটরসাইকেল আরোহী।
মান্দা (নওগাঁ) সংবাদদাতা জানান, নওগাঁর মান্দায় বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় গুরুতর আহত পথচারী ইসরাফিল হোসেন হারু (৬৫) নামে এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার বিকেলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। ইসরাফিল উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের কেশবপুর গ্রামের বাসিন্দা। পরিবার সূত্র জানায়, গত বুধ্বার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের আবদল্লাহ ফিলিং স্টেশন এলাকায় ট্রাকের ধাক্কায় তিনি গুরুতর আহত হয়েছিলেন। পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানে তিনি মারা যান।
ফরিদপুর সংবাদদাতা জানান, ফরিদপুরে বাসচাপায় তুহিন শেখ (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে ফরিদপুর-খুলনা মহাসড়কের কানাইপুরের মল্লিকপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্র জানান, ফরিদপুরগামী এক বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তুহিনের মৃত্যু হয়। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
তিন দিন ৩ ঘণ্টা করে শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা ‘২০৩০ সালের মধ্যে ১০০ বিলিয়ন ডলার রফতানি আয় করবে পোশাক শিল্প’ প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত শ্রদ্ধা-ভালোবাসায় বিদায় নিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪ বর্তমান সরকার অন্যের দ্বারা নিয়ন্ত্রিত : কর্নেল অলি গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিয়ের এক সপ্তাহের মাথায় দুর্ঘটনায় স্বামী নিহত, আইসিইউতে স্ত্রী গোবিন্দগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২

সকল