২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মাওলানা হাবিবুর রহমানের ইন্তেÍকাল

-

জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের ওলামা বিভাগের টিম সদস্য ও পল্টন মতিঝিল জোনের সভাপতি হাফেজ মাওলানা হাবিবুর রহমান জাকারিয়া ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। হাফেজ জাকারিয়া কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মহাখালী শেখ রাসেল ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭ এপ্রিল সন্ধ্যায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দুই ছেলে, পরিবারসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা গত বুধবার রাতে রাজধানীর কাঁটাবন মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন তামিরুল মিল্লাত কামিল মাদরাসার উপাধ্যক্ষ ড. মাওলানা খলিলুর রহমান মাদানি। পরে তার দাফন রায়েরবাজার কবরস্থানে সম্পন্ন হয়। মরহুম হাবিবুর রহমান জাকারিয়ার গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে। তিনি সৌদি আরবের রিয়াদ ইউনিভার্সিটি থেকে পড়াশোনা সম্পন্ন করেন।
শোক : হাফেজ মাওলানা হাবিবুর রহমান জাকারিয়ার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি।

 

 


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল