০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


এরশাদ হোসেন সাজুর ইন্তেকাল

-

চারদলীয় জোটের পাটগ্রাম উপজেলার সাবেক আহ্বায়ক আবু হেনা মুহাম্মদ এরশাদ হোসেন সাজু (৬১) গতকাল মঙ্গলবার সকাল সোয়া ৮টায় রংপুর ডক্টরস ক্লিনিকে ব্রেন স্ট্রোকে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি একাধারে রাজনীতিবিদ, ব্যবসায়ী, কৃষকবান্ধব, ক্রীড়া সংগঠক, সমাজসেবক এবং দানবীর ছিলেন।
তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাজু ছয় ভাইয়ের মধ্যে তৃতীয়। এ ছাড়া তার আট বোন রয়েছে। তিনি চারদলীয় জোটের পাটগ্রাম উপজেলা আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। গতকাল মঙ্গলবার পাটগ্রাম সাহেবডাঙ্গা মাঠে নামাজে জানাজা শেষে শ্রীরামপুর গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
শোক : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য উপজেলা বিএনপির সমন্বয়ক ব্যারিস্টার হাসান রাজীব প্রধান এরশাদ হোসেন সাজুর মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তার রূহের মাগফিরাত কামনা করে বলেন, আমরা একজন গুণী মানুষকে হারালাম।

 


আরো সংবাদ



premium cement
‘২০৩০ সালের মধ্যে ১০০ বিলিয়ন ডলার রফতানি আয় করবে পোশাক শিল্প’ প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত শ্রদ্ধা-ভালোবাসায় বিদায় নিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪ বর্তমান সরকার অন্যের দ্বারা নিয়ন্ত্রিত : কর্নেল অলি গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিয়ের এক সপ্তাহের মাথায় দুর্ঘটনায় স্বামী নিহত, আইসিইউতে স্ত্রী গোবিন্দগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২ টানা ৮ দফা কমার পর আবার বাড়লো স্বর্ণের দাম

সকল