০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


সোনারগাঁওয়ে ৩ মাস পর মুদি দোকানির বিচ্ছিন্ন মাথা উদ্ধার

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জামপুর ইউনিয়নের কলতাপাড়া মিরেরটেক এলাকায় মো: বিল্লাল হোসেন নামের এক পঞ্চাশোর্ধ মুদি দোকানিকে শিরñেদ করে হত্যার তিন মাস পর বিচ্ছিন্ন মাথা উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকেলে এশিয়ান হাইওয়ে সড়কের মিরেরটেক এলাকায় একটি মাছের ঘের থেকে মাছ ধরার সময় বাজারের ব্যাগে কুচুরিপানার নিচ থেকে এ মাথা উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রী রুমা আক্তার বাদি হয়ে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন। তবে পুলিশ এ হত্যাকাণ্ডের তিন মাসেও কোনো রহস্য উদঘাটন করতে পারেনি। নিহত বিল্লাল হোসেন কলতাপাড়া মীরেরটেক গ্রামের মৃত রেহাজউদ্দিনের ছেলে। বিচ্ছিন্ন মাথা উদ্ধারের পর তালতলা ফাঁড়ি পুলিশ পিবিআইয়ের কাছে হস্তান্তর করেছে।
গত বছরের ৬ ডিসেম্বর রাতে শিরñেদ করে হত্যার পর তার মাথা নিয়ে যায় খুনিরা। পরদিন সকালে বাড়ির পাশের জঙ্গলে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ক্রাইম সিনের সদস্যদের সহযোগিতায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করে।
নিহতের চাচাতো ভাই লোকমান হোসেনের বরাত দিয়ে তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ আহসান উল্লাহ জানান, ২০২০ সালে ৬ ডিসেম্বর রোববার রাত ৮টার পর দোকান বন্ধ করে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হলেও তিনি বাড়ি ফেরেননি। পরিবারের লোকজন মোবাইল ফোনে কল দিলেও ফোন রিসিভ করেননি। পরদিন সকালে বাড়ির পেছনের জঙ্গলে তার ছেলে ফয়সাল হোসেন তার বাবার দেহ পড়ে থাকতে দেখে চিৎকার দিলে হত্যাকাণ্ডের বিষয়টি জানাজানি হয়। পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে ক্রাইম সিনের সদস্যদের সহযোগিতায় লাশ উদ্ধার উদ্ধার করা হয়।

 


আরো সংবাদ



premium cement
গাজায় হামাস যোদ্ধা ও ইসরাইলি বাহিনীর ব্যাপক সংঘর্ষ চান্দিনায় বজ্রপাতে কৃষকের মৃত্যু আমলা ও পুলিশদের বিজেপির হয়ে কাজ করার নির্দেশ দেয়া হয়েছে, অভিযোগ মমতার এডিবি প্রেসিডেন্টের সাথে অর্থমন্ত্রীর বৈঠক সিরাজদিখানে শিশু অপহরণ, থানায় অভিযোগ প্রিমিয়াম আবায়া হিজাবের জন্য মহিলাদের পছন্দের শীর্ষে মডেস্ট কালেকশনের প্রোডাক্ট সামিট করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল শিবপুরে হিট স্ট্রোকে কৃষিশ্রমিকের মৃত্যু সিলেট আদালত চত্বরে পুলিশ ও আইনজীবীর হাতাহাতি সিলেটে বজ্রপাতে কৃষকের মৃত্যু তাপপ্রবাহকে ‘দুর্যোগ’ হিসেবে বিবেচনা করা হচ্ছে : দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী

সকল