০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


রাজধানীতে নকল বৈদ্যুতিক তারের কারখানায় র্যাবের অভিযান

-

রাজধানীর কদমতলীতে নকল বৈদ্যুতিক তারের কারখানায় অভিযান চালিয়েছে র্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় পাঁচজনকে বিভিন্ন মেয়াদে সাজা ও চারটি কারখানায় ২৪ লাখ টাকা জরিমানা করা হয়েছে। রোববার রাতে র্যাব-১০ এ অভিযান চালায়। এ সময় র্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সারোয়ার আলমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। র্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব জানান, রোববার সকাল সাড়ে ১০টা থেকে শুরু করে রাত সাড়ে ৯টা পর্যন্ত রাজধানীর কদমতলী এলাকায় মোবাইল কোর্ট কার্যক্রম চলে।
১৮ জুয়াড়ি গ্রেফতার : রাজধানীর যাত্রাবাড়ী ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে র্যাব ১৮ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে। গতকাল সোমবার র্যাব-১০ এর অভিযানিক দল পৃথক এ অভিযান চালায়।
এর মধ্যে যাত্রাবাড়ী এলাকা থেকে ১০ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নাম- শামীম (৪০), জাকারিয়া (৪০), আকমুল হোসেন (৪২), আইয়ুব আলী (৬০), আবুল হাসেম (৪০), গিয়াস উদ্দিন (৪০), মাহাবুব আলম (৩৮), সোহাগ (৩০), আনোয়ার হোসেন (৪২) ও নাসির আকন (৩৯)। এ সময় তাদের কাছ থেকে ১০টি মোবাইল ফোন, চার প্যাকেট জুয়া খেলার কার্ড (তাস) ও নগদ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।
এ ছাড়া র্যাব-১০ এর অপর একটি দল দক্ষিণ কেরাণীগঞ্জের চুনকুটিয়া কালিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৮ জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের নামÑ শেখ সাজু (৩৫), আতিকুর রহমান (৩৫), জাহাঙ্গীর হোসেন (২৭), আশিক খান (২৬), খোকন বর্মণ (৩৬), রাজু সাহা (২৬), সাত্তার সরদার (৪০) ও চন্দ্রবান মণ্ডল (৩২)। এ সময় তাদের কাছ থেকে সাতটি মোবাইল ফোন, পাঁচ প্যাকেট জুয়া খেলার কার্ড (তাস) ও নগদ চার হাজার ৫৪৬ টাকা উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
জাল দলিলে আপনার জমি দখল হয়ে গেলে কী করবেন? আমির খানকে পাকিস্তান সেনাবাহিনীর বিশেষ সম্মাননা টানা জয়ের খোঁজে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে বাংলাদেশ ‘শুক্রবার ক্লাস নেয়ার বিষয়টি ভুল করে ফেসবুকে পোস্ট হয়েছিল’ চকরিয়ায় চিংড়ি ঘের থেকে একজনের লাশ উদ্ধার জনগণের কথা চিন্তা করে জনবান্ধব আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী হাওরের ৯৭ শতাংশ বোরো ধান কাটা শেষ : কৃষি মন্ত্রণালয় শিক্ষকদের ওপর হামলাকারী শিক্ষার্থীদের বহিষ্কার চায় শিক্ষক সমিতি কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে অন্তঃসত্তা মা ও পাঁচ বছরের ছেলের মৃত্যু ঝড়ে পড়ে যাওয়া মাদরাসা ঘর এক মাসেও মেরামত হয়নি গুচ্ছের‘বি' ইউনিটের ফল প্রকাশ, পাশ ৩১ হাজার

সকল