৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


৩ দিনের শুনানিতে রায়

খুলনায় মাদক কারবারির এক বছরের জেল

-

খুলনায় মাত্র তিন কার্য দিবসে শুনানিতে মাদক মামলায় রায় ঘোষণা করা হয়েছে। রায়ে এক মাদক কারবারিকে এক বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে। গতকাল মঙ্গলবার খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪ এর বিচারক ড. আতিকুস সামাদ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণাকালে আসামি আদালতে উপস্থিত ছিল। সাজাপ্রাপ্ত সম্রাট (২৬) নগরীর লবণচরার রূপসা ব্রিজ এলাকার মোক্তার হোসেন সড়কের জাহাঙ্গীর হাওলাদারের ছেলে।
মামলার সংক্ষিপ্ত বিবরণ অনুযায়ী, ২০১৯ সালের ২৫ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর লবণচরার মোক্তার হোসেন সড়কে অভিযান পরিচালনা করে পুলিশ বাজার মেইন রোডের কিউপিএস ফার্মেসির সামনে থেকে ৩০ গ্রাম গাঁজা ও ছয় পিস ইয়াবাসহ মাদক কারবারি সম্রাটকে গ্রেফতার করে। এ ঘটনায় এসআই কাজী আকরাম হোসেন বাদি হয়ে সম্রাটের বিরুদ্ধে নগরীর লবণচরা থানায় মামলা করেন। চলতি বছরের ১ জানুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাসিরউদ্দিন মোল্লা আদালতে চার্জশিট দাখিল করেন। গত ২১ অক্টোবর আসামির বিরুদ্ধে চার্জ গঠনের মাধ্যমে মামলার কার্যক্রম শুরু হয়। এরপর গত ২২ অক্টোবর আদালত ছয়জনের সাক্ষ্যগ্রহণ করেন। মঙ্গলবার মাত্র তিন কার্যদিবসের মামলার কার্যক্রমে এই রায় ঘোষণা করা হয়।
এ মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাহারা ইরানী পিয়া রায় ঘোষণার পর বলেন, খুলনার কোনো আদালতে মাত্র তিন কার্যদিবসে মামলায় রায় প্রদান এটাই প্রথম।

 


আরো সংবাদ



premium cement