২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে অস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেফতার

-

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী এলাকায় যুবলীগ নেতা মেহেদী হাসান বাদল হত্যা মামলার প্রধান আসামি গোলাম রসূল সাদ্দামকে (৩৫) আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে কার্তুজসহ একটি এলজি উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার রাত ১২টায় নগরীর বায়েজিদ বোস্তামী থানার শেরশাহ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সাদ্দাম নোয়াখালী জেলার সেনবাগ বালিয়াকান্দি এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে।
বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার জানান, ‘গোলাম রসূল সাদ্দাম পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। গ্রেফতার হওয়ার আগ পর্যন্ত হত্যা, চাঁদাবাজি ও অস্ত্র আইনে সাদ্দামের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ১২টি মামলা ছিল। মেহেদী হত্যা মামলাসহ অন্যান্য মামলায় সে ইতঃপূর্বে কারাভোগ করেছিল। জামিনে এসে আবার চাঁদাবাজিতে জড়ায় সে।
গোলাম রসূল সাদ্দামের বিরুদ্ধে বায়েজিদ থানার উপপরিদর্শক মোহাম্মদ নাসিম বাদি হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক টিভিতে বিব্রতকর সাক্ষাৎকারের পর অবস্থান পাল্টালেন বিএনপি নেতা শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ-চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ

সকল