৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ঢামেক হাসপাতালে মারা যাওয়া দুই ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন না

-

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যাওয়া দুইজন করোনোভাইরাসে আক্রান্ত ছিলেন না। তাদের রক্তের নমুনা পরীক্ষার রিপোর্টে নেগেটিভ এসেছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক মো: আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃত দুইজনের রক্তের নমুনা আইইডিসিআরে পাঠানো হয়েছিল। পরীক্ষার রিপোর্ট হাসপাতাল কর্তৃপক্ষের হাতে এসে পৌঁছেছে। রিপোর্ট নেগেটিভ এসেছে। তারা করোনাভাইরাসে মারা যাননি। ঢামেক মর্গ থেকে স্বজনদের কাছে স্বাভাবিক নিয়মে দু’জনের লাশ হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।
ঢামেক হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন থাকা অবস্থায় যে দুইজন মারা গেছেন, তাদের মধ্যে একজনের বয়স ৬৫ বছর। আরেকজনের ৩২ বছর। তারা করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ঢামেক হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাসেবা নিচ্ছিলেন।
বুধবার ঢামেক হাসপাতালের সহকারী পরিচালক (অর্থ) ডা: আলাউদ্দিন আল আজাদ জানিয়েছিলেন, মঙ্গলবার ওই দুইজন হাসপাতালে ভর্তি হন। তাদের নতুন ভবনের নিচে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছিল। তার পর রাত সাড়ে ১০টার দিকে একজনের মৃত্যু হয়। আরেকজন বুধবার ভোর ৫টার দিকে মারা যান।


আরো সংবাদ



premium cement
মির্জাগঞ্জে গাছ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ দেশের বেসরকারি সৌর প্রকল্পে ১২১.৫৫ মিলিয়ন ডলার অর্থায়ন এডিবির কটিয়াদীতে কালের সাক্ষী ৫০০ বছরের কোটামন দিঘি সখীপুরে ৩০০ কৃষকের মাঝে বিনামূল্যে আউশ ধানের বীজ ও সার বিতরণ স্কুল-মাদরাসার ছুটি বৃহস্পতিবার পর্যন্ত বহাল থাকছে রাজবাড়ীতে ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১ বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ট্রেনে বন্ধুর ব্যাগ তুলে দিতে গিয়ে প্রাণ গেল কিশোরের গাজা উপকূলে বন্দর নির্মাণের ছবি প্রকাশ করল যুক্তরাষ্ট্র মানুষের প্রতিকার চাওয়ার কোনো জায়গা নেই : রিজভী

সকল