২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


বশেমুরকৃবিতে রিসার্চ রিভিউ ওয়ার্কশপ শুরু

-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরকৃবি) দুই দিনব্যাপী ‘রিসার্স রিভিউ’ শীর্ষক কর্মশালা গতকাল বুধবার শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ প্রধান অতিথি হিসেবে এ কর্মশালার উদ্বোধন করেন।
প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, কৃষি গবেষণায় দেশ উল্লেখযোগ্য সফলতা অর্জন করেছে। এ সফলতার পেছনে এ বিশ্ববিদ্যালয় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। আমরা যদি সুশৃঙ্খল ও দায়িত্বশীল হই এবং নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাই তবে আমাদের দেশ অচিরেই সত্যিকারের সোনার বাংলায় পরিণত হবে। এ ক্ষেত্রে যত বেশি গবেষণা হবে তত বেশি সফলতা আসবে। বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: গিয়াসউদ্দীন মিয়া কর্মশালায় সভাপতিত্ব করেন। বিশ^বিদ্যালয় অডিটরিয়ামে অনুষ্ঠিত এ কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ। কর্মশালায় স্বাগত বক্তৃতা প্রদান করেন পরিচালক (গবেষণা) প্রফেসর ড. এ কে এম আমিনুল ইসলাম।

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপদাহে পথের ধারে সৌন্দর্য বিলাচ্ছে কৃষ্ণচূড়া তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাঁদলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ কুয়াকাটাসহ উপকূল পুড়ছে তাপপ্রবাহে, স্বস্তি নেই জনজীবনে আজ দুপুরে দেশের উদ্দেশে আল হামরিয়া বন্দর ছাড়বে এমভি আব্দুল্লাহ ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু

সকল