১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা জুনে খুলনায় ৩ খুন, ৫ ধর্ষণ

-

খুলনা মহানগর ও জেলায় জুনে তিনটি খুন ও পাঁচটি ধর্ষণের ঘটনা ঘটেছে। জেলা আইনশৃঙ্খলা কমিটির জুলাইয়ের সভায় এ তথ্য জানানো হয়েছে। গতকাল জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে তার সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় জানানো হয়, খুলনা জেলায় গত জুনে চুরি পাঁচটি, খুন দু’টি, অস্ত্র আইন একটি, নারী ও শিশু নির্যাতন ১০টি, নারী ও শিশু পাচার একটি, মাদকদ্রব্য ৭১টি এবং অন্যান্য আইনে ৮২টিসহ ১৭২টি মামলা হয়েছে। মে মাসে এ সংখ্যা ছিল ১৯৩টি। খুলনা মহানগরে গত মাসের তুলনায় ২১টি মামলা কমেছে। খুলনা মহানগরে জুনে চুরি ছয়টি, খুন একটি, ধর্ষণ পাঁচটি, নারী ও শিশু নির্যাতন ১১টি, মাদকদ্রব্য ১১৫টি এবং অন্যান্য আইনে ৪৫টিসহ ১৮৩টি মামলা হয়েছে। খুলনা মহানগরে মে ২০১৯ এ সংখ্যা ছিল ১৮৩টি।
সভায় অবৈধ হাউজিং ব্যবসার মাধ্যমে ভূমিদস্যুতা, সাবরেজিস্ট্রি অফিসের সেবার ক্ষেত্রে ধীরগতি দূরীকরণ, মহাসড়কে অবৈধ যান চলাচল বন্ধ, মরফিন-প্যাথেড্রিন জাতীয় ওষুধের অপব্যবহার রোধসহ জনগুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা আইনশৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, এসপি শফিউল্লাহ প্রমুখ।


আরো সংবাদ



premium cement
প্রিসাইডিং অফিসারদের গ্রেফতারই প্রমাণ করে দেশে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নেই : জামায়াত আমির বাংলাদেশ থেকে ১৫ হাজার ৫১৫ জন হজযাত্রী সৌদি পৌঁছেছেন মালয়েশিয়ায় বন্যহাতির আক্রমণে বাংলাদেশী নিহত : পরিবারের দাবি পরিকল্পিত হত্যা রাতে ঢাকাসহ ৮ জেলায় ঝড়ের পূর্বাভাস রংপুরে কলেজছাত্র হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন ডোনাল্ড লু প্রসঙ্গে বেশি কথা বলতে চান না মির্জা ফখরুল গাজায় মানবিক কনভয়ে ইসরাইলি হামলার নিন্দা জানিয়েছে বাংলাদেশ ঈদগাঁওতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান কারাগারে ব্রাহ্মণবাড়িয়ায় রেললাইনের পাশ থেকে লাশ উদ্ধার ভারতের নির্বাচনের পর ভিসার মেয়াদ বাড়ানোর বিষয়ে ব্যবস্থা : নানক সাভারে ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার

সকল