৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


এরশাদ নির্বাচনের আগেই দেশে ফিরবেন : ফয়সাল চিশতি

-

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী বলেছেন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মোটামুটি সুস্থ আছেন। হয়তো আজ থেকে সিঙ্গাপুরে তার চিকিৎসা শুরু হবে। আমরা আশা করছি জাতীয় সংসদ নির্বাচনের আগে তিনি সুস্থ হয়ে দেশে ফিরবেন।
গতকাল এরশাদের অনুপস্থিতিতে তার পে ঢাকা-১৭ আসনে নির্বাচনী প্রচারণা চালানোর সময় তিনি সাংবাদিকদের এ কথা বলেন। এ সময় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, দলের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ফারুক শেঠ, গুলশান থানা সভাপতি মো. আজিজ, সাধারণ সম্পাদক মো. সাত্তারসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।
এরশাদের সাথে সরাসরি যোগাযোগে কোনো সমস্যা হচ্ছে কি না জানতে চাইলে চিশতি বলেন, আজকেও যোগাযোগ হয়েছে। মোটামুটি সুস্থ আছেন। আমাদের যোগাযোগের েেত্র কোনো সমস্যা হচ্ছে না। আমরা আশা করছি আগামী কয়েক দিনের মধ্যেই তিনি সুস্থ হয়ে দেশে ফিরবেন।


আরো সংবাদ



premium cement
ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার বাইডেনকে পিছনে ফেলে দিলেন ট্রাম্প ইউরোপের ‘গাজা’ যুদ্ধ আসছে শয়তানবাদ! পার্বত্য চট্টগ্রামে কেএনএফের উত্থান ও করণীয় রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির কর্মীকে বেদম প্রহার সাধারণ সম্পাদক গ্রুপের

সকল