২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ব্রোঞ্জের লড়াইয়ে হেরে গেল বাংলাদেশ আরচারি দল

ব্রোঞ্জের লড়াইয়ে হেরে গেল বাংলাদেশ আরচারি দল - সংগৃহীত

সম্ভাবনা জাগিয়েও ১৯তম এশিয়ান গেমসে ব্রোঞ্জ পদক জয়ে ব্যর্থ হয়েছে বাংলাদেশ আরচারি দল। পুরুষ রিকার্ভ দলগত ইভেন্টের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ইন্দোনেশিয়ার কাছে হেরে গেছে ৬-০ সেট পয়েন্টে।

শুক্রবার ফুয়াং ইয়িনহু স্পোর্টস সেন্টারে অনুষ্ঠিত প্রতিযোগিতায় রোমান সানা, হাকিম আহমেদ রুবেল ও সাগর ইসলামকে নিয়ে গঠিত বাংলাদেশ দল টানা তিন সেটে হেরে যায় যথাক্রমে ৫৬-৫৫, ৫৫-৫৪ ও ৫৮-৫৪ পয়েন্টে।

এর আগে সেমিফাইনালে ভারতের সাথে সমানতালে লড়াই করে হেরেছে ৫-৩ পয়েন্টে। সেমিতে উঠার লড়াইয়ে কোয়ার্টার ফাইনালে থাইল্যান্ডকে টাইব্রেকে হারায় বাংলাদেশ।

আজকের এই পরাজয়ের পর আরচাররা ভাগ্যকে দুষলেও এই ফলাফলে সন্তুষ্ট নন কোচ মার্টিন ফ্রেডেরিক।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ এবং চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ নেতানিয়াহুকে গাজার কসাই বললেন এরদোগান রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে গুচ্ছ পরীক্ষা দিতে এসে জবি কেন্দ্রে অসুস্থ এক শিক্ষার্থী থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান

সকল